বগুড়া সদর উপজেলা বিএনপি’র সম্পাদক খুন

আমাদের নতুন সময় : 16/04/2019

টিএম. মামুন : জেলায় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাতে বগুড়া সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মাহবুল আলম শাহীন (৪০) নিহত হয়েছেন। রোববার রাত পৌনে ১১টার দিকে নিশিন্দারা উপশহর এলাকায় ঘটনাটি ঘটে। তবে পুলিশের হাতে খুনীদের ধরা পড়তেই হবে বললেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম. বদিউজ্জামান। আইনজীবি শাহীনের মৃত্যুতে এ্যাডভোকেট বার সমিতির রীতি অনুযায়ী গতকাল সোমবার সম্পূর্ণ দিন আদালতের কার্যক্রম বন্ধ ছিল। নিহত শাহীন বগুড়া সদর উপজেলার ধরমপুর এলাকার আনিসুর রহমান দুলা মিয়ার ছেলে। রাজনীতির পাশাপাশি আইন পেশা ও পরিবহন ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন তিনি।
জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, খুনের সঙ্গে জড়িতদের শনাক্ত এবং গ্রেফতারে পুলিশ নানামুখী কৌশলে অভিযান পরিচালনা করছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোববার রাত প্রায় সাড়ে ১০টার দিকে নিজস্ব প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৫-২৮৭৪) চালিয়ে উপশহর বাজার এলাকায় আসেন। সেখানে বিসমিল্লাহ ট্রেডার্স থেকে চাল কিনে চালের বস্তা প্রাাইভেট কারের পেছনে উঠিয়ে রাখেন। এরপর ১০ তলা ভবনের পাশে সড়কের ওপর দাঁড়িয়ে সদরের নুনগোলা ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান আলীমুদ্দিনের সাথে গল্প করছিলেন। এ সময় পেছন থেকে ৫/৭ জন যুবক অতর্কিত হামলা চালিয়ে তার বুকে ও পেটে ছুরিকাঘাত করে। জীবন বাঁচাতে শাহীন দৌড়ানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে সামান্য দূরে গেলে রাস্তার উপর পড়ে যান। দুর্বৃত্তরা সেখানেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পশ্চিম দিকের রাস্তা ধরে নিশিন্দারা মধ্যপাড়ার দিকে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে প্রথমে নামাজগড় এলাকায় স্বদেশ ক্লিনিকে এবং পরে সরকারী মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে নিলে দায়িত্বরত চিকিৎসক শাহীন আলমকে মৃত ঘোষণা করেন। সম্পাদনা : আজাদুল ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]