বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে, বললেন প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 16/04/2019

সমীরণ রায় : সবাইকে ১৪২৬ বঙ্গাব্দের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নতুন বছর বাঙালি জাতির জীবনে বয়ে আনুক নতুন বার্তা। একই সঙ্গে গত রোববার নববর্ষের সকালে গণভবনে আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ কামনা করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করায় দেশের সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের দেশের যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে, সেই অগ্রযাত্রা অব্যাহত থাকবে। বিশ্ব দরবারে বাঙালি জাতি সম্মানের সঙ্গে মাথা উঁচু করে চলবে। বিশ্বে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে উঠবে। সংক্ষিপ্ত বক্তব্যে শেখ হাসিনা বলেন, আমরা আমাদের সকল কর্মের মধ্য দিয়ে দেশ ও জাতির কল্যাণ করব। বাংলাদেশ হবে ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ, যে বাংলাদেশের স্বপ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব দেখেছিলেন। আর সেই বাংলাদেশ গড়ার জন্য আমি সমগ্র জাতিকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জনাচ্ছি।
প্রধানমন্ত্রী আরও বলেন, জাতির পিতার নেতৃত্বে আমরা মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জন করেছি। আজকে আমাদের লক্ষ্য জাতির পিতার আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়ে সারা বিশ্বে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলা।
নতুন বছরের প্রথম দিন গণভবনে অতিথিদের খই, মুড়কি, মিষ্টান্নসহ ঐতিহ্যবাহী বিভিন্ন খাবার আপ্যায়ন করা হয়। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]