• প্রচ্ছদ » প্রথম পাতা » শপথ নেবেন না বিএনপির এমপিরা, নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানালেন মির্জা ফখরুল


শপথ নেবেন না বিএনপির এমপিরা, নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানালেন মির্জা ফখরুল

আমাদের নতুন সময় : 20/04/2019

শিমুল মাহমুদ : দলের স্থায়ী কমিটির সদস্যরা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনা করে নির্বাচিত ৬ সংসদ সদস্য শপথ না নেয়ার পক্ষে সিদ্ধান্ত নিয়েছেন। আর এই সিদ্ধান্তের কোন পরিবর্তন হবে না বলেও জানিয়েছেন বিএনপির নীতি নির্ধারকরা। শুক্রবার বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার মিলনায়তনে শত নাগরিক আয়োজিত ‘খালেদা জিয়া, তৃতীয় বিশ্বের   কণ্ঠস্বর’-এর প্রকাশনা উৎসবে বিএনপির নেতারা এসব কথা জানান। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক জীবনের উপর এই গবেষণা গ্রন্থটি সম্পাদনা করেছেন এমাজউদ্দীন আহমদ ও আবদুল হাই শিকদার।

নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি নিঃশেষ হয়ে যায়নি। যারা বলেন, বিএনপি নিঃশেষ হয়ে গেছেÑআমি তাদের সাথে একমত না। বিএনপি প্রতিটি সংকটের মুহূর্তে উঠে দাঁড়িয়েছে এবং জনগণকে সাথে নিয়ে দাঁড়িয়েছে। কারণ বিএনপি দেশের জনগণের দল।

তিনি আরো বলেন, বিএনপিকে ভেঙে ফেলার জন্য বারবার চেষ্টা হয়েছে। বেগম জিয়া কারাগারে রাখার কারণ, বিএনপিকে ধ্বংস করে চেয়ারপারসনকে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেয়া। কিন্তু সম্ভব হবে না, হতে পারে না। কারণ বিএনপি রাজনীতি হচ্ছে, এদেশের মানুষের রাজনীতি।

দলটির আরেক স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, বিএনপি থেকে নির্বাচিত ৬ জনের সংসদে যাওয়ার প্রশ্ন উঠে না। কারণ আমরা দলীয় সিদ্ধান্ত নিয়েছে, কেউ শপথ নেবে না। স্থায়ী কমিটির সদস্যরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছি। সুতরাং এখানে কোন পরিবর্তন ও ফিরে যাওয়ার প্রশ্ন আসে না। সম্পাদনা : রেজাউর আহসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]