রানা ও মামুন আটক

আমাদের নতুন সময় : 21/04/2019

ইমরান পাটোয়ারী : ফেনীর সোনাগাজী ইসলামীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় সন্দেহভাজন আরো দুইজনকে আটক করেছে পিবিআই। শনিবার পৃথক অভিযান চালিয়ে রাঙ্গামাটি ও কুমিল্লা থেকে তাদের আটক করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী পিবিআইয়ের ওসি মো. শাহ আলম জানান, ওইদিন বিকালে রাঙ্গামাটি টিএন্ডটি এলাকা অভিযান চালায় পিবিআই। এসময় একটি বাড়ি থেকে ইফতেখার হোসেন রানাকে আটক করা হয়। আটক ইফতেখার সোনাগাজীর চর গণেশ এলাকায় বাসিন্দা। একইদিন কুমিল্লার পদুয়ার বাজার এলাকা থেকে এমরান হোসেন মামুনকে আটক করেছে বলে পরিবার দাবী করেছে।
এ ঘটনায় এ পর্যন্ত মামলার এজহারের ৮ জনসহ মোট ২১ জনকে আটক করা হয়েছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ৫ জন। ১৪ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড দেয়া হয়।
আসামি জাবেদের ফের রিমান্ডে : ফেনীর মাদ্রসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকা-ের এজহারভুক্ত আসামি জাবেদ হোসেনকে আরো তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত। এর আগে জাবেদকে ১৩ এপিল চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়। ওই দিন থেকে তাকে ৭ দিনের রিমান্ড দেয়া হয়।
গত শুক্রবার বিকালে ফেনীর সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট সারাফ উদ্দিন আহমেদের আদালতে উপস্থাপন করা হয়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পরিদর্শক শাহ আলম তাকে আদালতে উপস্থিত করে ৫দিনের রিমান্ড চাইলে আদালত পূনরায় ৩দিনের রিমান্ড দেয়। এ তথ্য নিশ্চিত করেন পিবিআইয়ের চট্টগ্রাম বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল। এ হত্যাকা-ে গ্রেফতার হওয়া এজহারের আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে জাবেদের নাম উল্লেখ করেন। তারা জানায় জাবেদ সরাসরি কিলিং মিশনে অংশ গ্রহণ করে। জাবেদ নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। সম্পাদনা : জহুরুল হক, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]