বিশ্বকাপের জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন মাশরাফি

আমাদের নতুন সময় : 26/04/2019

শিউলী আক্তার : আর মাত্র একমাস পরেই পর্দা উঠবে ক্রিকেটের সবচেয়ে বড় আসরের। ইংল্যান্ডের মাটিতে বসবে ২০১৯ বিশ্বকাপের আসর। দ্বিতীয়বারের মতো ক্রিকেটের বড় মঞ্চে বাংলাদেশ দলের অধিনায়কের দায়িত্ব পাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। গত আসরে দলকে নেতৃত্ব দিয়ে দলকে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত নিয়ে গেছেন তিনি। এবারও ভালো কিছুর আশা করছেন তিনি।
তবে এই আসরে মাশরাফির সার্বিক ভূমিকায় এসেছে পরিবর্তন। আগে ছিলেন শুধুই দলের অধিনায়ক। এখন দেশের একজন অভিভাবকও বটে। ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার সর্বশেষ জাতীয় নির্বাচনে জয়লাভ করে দেশের নীতি-নির্ধারকদের একজন হিসেবে কাজ করছেন। ফলে ক্রিকেটের ফাঁকে নিজের এলাকার জন্যও সময় বের করতে হয়।
ক্রিকেটের ফাঁকে তাই সংসদ সদস্যের দায়িত্বটাও পালন করতে হয় মাশরাফিকে। এরই অংশ হিসেবে গতকাল দুপুরে নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় বসেছিলেন মাশরাফি। সেখানে সবার কাছে দোয়া চেয়েছেন বিশ্বকাপগামী দলের জন্য।
মাশরাফি বলেন- ‘আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।’
এবারের বিশ্বকাপে বাংলাদেশ অন্যান্য দলগুলোর মতই ৯টি ম্যাচ খেলবে। তার আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে আয়ারল্যান্ড সফরে যাবে টাইগাররা। সেই সিরিজেও দলকে নেতৃত্ব দেবেন মাশরাফি।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]