আয়ারল্যান্ড সফরে যাচ্ছেন তাসকিন ও ফরহাদ, সুযোগ পেতে পারেন বিশ্বকাপেও

আমাদের নতুন সময় : 29/04/2019

শিউলী আক্তার : বিশ্বকাপ স্কোয়াডে যায়গা না পেলেও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে সফরে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের তাসকিন আহম্মেদ ও চলমান ঘরোয়া লীগে দুর্দান্ত পারফরমেন্স করা ফরহাদ রেজা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
মূলত হেড কোচ স্টিভ রোডসের বিশেষ অনুরোধে এই দুইজনকে ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে বিশ্বকাপ স্কোয়াডে কোন পরিবর্তন আসার ইঙ্গিত দেন নি আকরাম খান। রবিবার সাংবাদিকদের আকরাম খান বলেছেন, ‘১৭ জন ছিল, তবে ইনজুরি সমস্যা এবং কোচের কিছু পরিকল্পনা থাকাতে এবং বিশেষ করে অনেক অনুরোধ করার পর আমরা আরও দুইজন বাড়িয়েছি। ১৯ জন যাবে এবং দলের সাথে অনুশীলন করবে সেখানে। কিছু পরিকল্পনার জন্য কোচ অনেক অনুরোধ করেছে এই কারণে আমরা দুই জনকে বাড়িয়েছি। তারা হলো তাসকিন এবং ফরহাদ রেজা। ইনজুরি সমস্যাটি নিয়ে সবাই ঠিক অবস্থানে নেই বিধায় সে এই অনুরোধটি করেছে।’সুমন পাইক : রাজধানীর মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের অপরাধে চার প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। ঢাকার সহকারি পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডলের নেতৃত্বে রবিবার এই অভিযান চালানো হয়।
মো. আব্দুল জব্বার মন্ডল জানান, মেয়াদোত্তীর্ণ এক বস্তা চিপস মজুদ ও বিক্রর অপরাধে সাশ্রয়ী সুপার শপকে ৫০ হাজার টাকা জরিমানা ও সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণের অপরাধে শাকিল রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, কাবাব হাউজ রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা এবং শাপলা রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে সহায়তা করে এপিবিএন ১ এর সদস্যরা। সম্পাদনা : মোহাম্মদ রকিব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]