বৃষ্টিতে ভেস্তে গেলো বাংলাদেশ আয়ারল্যান্ড ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি

আমাদের নতুন সময় : 10/05/2019

আক্তারুজ্জামান : নির্ধারিত সময়েও যখন টস করা সম্ভব হচ্ছিল না তখনই আন্দাজ করা হয়েছিল ম্যাচটা বোধহয় মাঠে গড়াবে না। আর গড়ালেও অল্প কয়েক ওভারের খেলা হবে। কিন্তু সব শঙ্কা সত্যি করে শেষ পর্যন্ত বাতিলই হয়েছে ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যেকার ম্যাচটি। ফলে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দু’দল। বাংলাদেশ দল ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। এক জয় ও বোনাস পয়েন্ট ৫ নিয়ে দুইয়ে ওয়েস্ট ইন্ডিজ এবং স্বাগতিক আয়ারল্যান্ড তিনে।

ডাবলিনে মালাহাইডের ম্যাচ শুরুর কথা ছিল বাংলাদেশ সময় ৩টা ৪৫ মিনিটে। বৃষ্টির কারণে মাঠ পানিতে সয়লাব। তারপরও অনেকটা সময় অপেক্ষা করা হয়েছে। তবে শেষ পর্যন্ত আম্পায়াররা সিদ্ধান্ত নিয়েছেন, ওভার কমিয়েও এখানে খেলা সম্ভব নয়। ম্যাচটি তাই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

ত্রিদেশীয় সিরিজে দুই দলের শুরুটা হয়েছে দই রকম। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মতো দলকে রীতিমত উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। মাশরাফি বিন মর্তুজার দল জিতেছে ৮ উইকেট আর ৩০ বল হাতে রেখে। আর প্রথম ম্যাচে এই ক্যারিবীয়দের কাছে ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছে স্বাগতিক আয়ারল্যান্ড।

ত্রিদেশীয় সিরিজের পরবর্তী ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি হবে ক্যারিবীয়রা। আগামীকাল ডাবলিনের এই ম্যালাইহাইডেই অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ম্যাচ।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]