রাজশাহীতে ভিডিও চ্যাটিং চক্রের দুই নারীসহ গ্রেপ্তার ৩

আমাদের নতুন সময় : 10/05/2019

মঈন উদ্দীন : রাজশাহীতে অনলাইনে অর্থের বিনিময়ে অশ্লীল ভিডিও চ্যাটিং চক্রের সন্ধান পেয়েছে পুলিশ। চক্রের দুই নারী সদস্যসহ তিনজনকে চ্যাটিংয়ে মগ্ন থাকা অবস্থায় আটক করা হয়েছে। গত বুধবার রাতে জেলার গোদাগাড়ী পৌরসভার মেডিকেল মোড় এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- নাটোর জেলার আলাইপুরের খলিলুর রহমানের ছেলে মেহেদী হাসান (২৫), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গার হাবিবা খাতুন (১৭) ও একই উপজেলার দুর্গাপুরের মোছা. সুরভী বেগম (১৮)।

পুলিশ জানায়, তারা বিভিন্ন অপারেটরের ৩৫টি সিম ইন্টারনেট ছড়িয়ে দিয়েছে। সেখানে আগ্রহীদের কল করতে যৌন আকর্ষণমূলক ছবি ও ছোট ভিডিও টিজার পোস্ট করে। কল করলেই বিকাশে টাকা পাঠিয়ে দিয়ে ফোন কল করতে বলে। বিকাশে টাকা দিলে তারা ভাইবার, ইমো, ম্যাসেঞ্জারসহ বিভিন্ন অ্যাপসের মাধ্যমে নির্দিষ্ট সময় ভিডিও চ্যাটিং করে। এমনকি তারা বিভিন্ন বিদেশি চ্যাটিং সাইটে যুক্ত হয়েও নগ্ন ভিডিও চ্যাটিং করে আসছিল। তাদের বহরে লোক বাড়াতে মোটা অংকের বেতনে নিয়োগ বিজ্ঞপ্তিও ছড়িয়ে দেয়ার কাজ করছিল চক্রটি।

রাজশাহীর গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আব্দুর রাজ্জাক জানান, তিন মাস আগে মেহেদী হাসান এবং ওই দ্ইু নারী গোদাগাড়ী পৌরসভার মেডিকেল মোড় এলাকায় দু’টি কক্ষ ভাড়া নেয়। কিন্তু বাড়িতে ওঠার পর তারা বাইরে বের হতো না। এতে সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ বুধবার রাতে ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সম্পাদনা : ওমর ফারুক

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]