ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আজ আয়ারল্যান্ডের ঘুরে দাঁড়ানোর ম্যাচ

আমাদের নতুন সময় : 11/05/2019

এল আর বাদল : ত্রিদেশীয় সিরিজের নিজস্ব প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ নজরকাড়া পারফরমেন্স দেখিয়েছিলো স্বাগতিক আয়ারল্যান্ডের বিরুদ্ধে। ওপেনিং জুটিতে বিশ্ব রেকর্ডও গড়েছিলো তারা। যদিও বাংলাদেশের সঙ্গে খেলতে নেমে হালে পানি পায়নি দলটি। এবার দ্বিতীয় দফায় আইরিশদের মোকাবিলা করবে ক্যারিবিয়ানরা। আজ বাংলাদেশ সময় বিকাল পৌনে ৪টায় আয়ারল্যান্ডের ডাবলিনের মেলাহাইড স্টেডিয়ামে খেলা অনুষ্ঠিত হবে।

এই ম্যাচ ওয়েস্ট ইন্ডিজ জিতলে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে যাবে। হেরে গেলে ফাইনালে যাওয়া নিয়ে বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচের অপেক্ষায় থাকতে হবে। বাংলাদেশ ক্যারিবিয়ানদের বিরুদ্ধে জয়ের পর আয়ারল্যান্ডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। আজ স্বাগতিকরা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জিতে গেলে ফাইনালে খেলার সম্ভাবনা দেখা দিবে। আয়ারল্যান্ডের শেষ ম্যাচ বাংলাদেশের বিরুদ্ধে। ওই ম্যাচও যদি আইরিশরা জিতে যায় আর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বাংলাদেশ জয় পায়, তাহলে আয়ারল্যান্ড ও বাংলাদেশ খেলবে ফাইনালে।

উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার মনে করেন, তার দল ত্রিদেশীয় সিরিজের ফাইনালে যাবে। তিনি বলেন, আয়ারল্যান্ডের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ অনায়াসে জয় নিয়ে ফাইনাল নিশ্চিত করবে। ওদিকে আয়ারল্যান্ড দলের অধিনায়ক উইলিয়াম পোর্টার ফিল্ড ওয়েস্ট ইন্ডিজকে শক্ত প্রতিপক্ষ বলে আখ্যা দিয়ে বলেছেন, প্রথম ম্যাচে আমরা তাদের (ওয়েস্ট ইন্ডিজ) কাছে বাজেভাবে হেরেছি। দ্বিতীয় ম্যাচে আমরা অবশ্যই ঘুরে দাঁড়াবো। এই সিরিজে বাংলাদেশ সবচেয়ে শক্তিশালী দল বলে মন্তব্য করেছেন আইরিশ অধিনায়ক পোর্টার ফিল্ড।

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]