• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » স্বেচ্ছায় পালালেও অপহরণ মামলা, মঠবাড়িয়ায় অপহরণের ৭ দিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৪


স্বেচ্ছায় পালালেও অপহরণ মামলা, মঠবাড়িয়ায় অপহরণের ৭ দিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৪

আমাদের নতুন সময় : 11/05/2019

জুলফিকার আমীন : পিরোজপুরের মঠবাড়িয়ায় অপহরণের ৭ দিন পর ৯ম শ্রেণীতে পড়–য়া মাদ্রাসা ছাত্রী আখি আক্তার (১৫) কে উদ্ধার করেছে থানা পুলিশ।

গতকাল শুক্রবার ভোরে পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার  উত্তর ভিটাবাড়ি গ্রাম থেকে অপহরণকারী ইউসুবের ফুপা রুবেল জমাদ্দারের বাড়ি থেকে অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী ইউসুব (১৯) কে গ্রেপ্তার করা হয়। এ ছারা অপহরণ মামলার আসামি ইউসুবের বাবা আ. ছালাম (৪৬), মা রহিমা বেগম (৪২) ও বোন খাদিজা বেগম (৩২) কে পুলিশ আগেই গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। অপহরণকারী ইউসুব একই মাদ্রাসার আলীম ক্লাশের ছাত্র।

মামলা সূত্রে জানাযায়, উপজেলার দক্ষিণ বেতমোর গ্রামের সৌদি প্রবাসী শাহজাহান পঞ্চায়েতের মেয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী আমড়াগাছিয়া ইউনিয়নের ইউসুফ মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্যাক্ত করে কু প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে গত ৩ মে সন্ধ্যায় ঘুর্ণিঝড় ফণীর মহা বিপদ সংকেত চলাকালে ওই ছাত্রী ঘর থেকে বের হলে ইউসুফ ও তার আত্মীয় স্বজনের সহযোগিতায় অপহরণ করে নিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানায়, ভিকটিম মাদ্রাসা ছাত্রীকে শনিবার ডাক্তারী পরিক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হবে। গ্রেপ্তারকৃত অপহরণকারী ইউসুবকেও আজ শনিবার আদালতে সোপর্দ করা হবে। সম্পাদনা : বাহাউদ্দিন

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]