আইপিএলে জুয়া খেলতে না দেওয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

আমাদের নতুন সময় : 12/05/2019

রাকিব উদ্দীন : আইপিএলের ম্যাচ ফিক্সিংয়ের কেলেঙ্কারি শুরু হয়েছে ২০১৩ থেকে। তখন পুরো ভারতীয় ক্রিকেট মহল তোলপাড় ছিলো। ম্যাচ ফিক্সিংয়ে দোষী হয়ে বাদ পড়েছে ক্রিকেটার ও ফ্র্যাঞ্জাইজি দলগুলোও। কিন্তু ফ্রাইঞ্জাইজিভিত্তিক দলগুলোতে ম্যাচ ফিক্সিং কান্ড বেশি হয়েই থাকে তাই হয়তো চলমান আইপিএলেও উঠছে অনেকবার ম্যাচ ফিক্সিংয়ের ঘটনা। এমনিতে এই আসরে চলছে নানান রকম বিতর্ক। তার মধ্যে আছে ম্যাচ ফিক্সিং। এইবার নতুন করে উঠেছে এই আসরে জুয়া খেলতে বাধা দেওয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের মালদায়। গত ৮ মে এলিমিনেটরে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। এদিন বিশাখাপত্তনমে রাজাশেখর রেড্ডি স্টেডিয়ামে ম্যাচ চলাকালে ঘরে বসে চুপিসারে জুয়া খেলছিলেন ওই জুয়াড়ি। কিন্তু ঘরে বসে জুয়া খেলার ব্যাপারটি ভালো লাগেনি তার স্ত্রীর। এরপর বেটিং চক্রের হোতা স্বামীকে বাধাও দিয়েছিলেন তিনি। সেটাই ভয়ঙ্কর পরিণতি বয়ে আনে। প্রতিবাদ করায় জুয়াড়ি স্বামীর হাতেই অকালে প্রাণ হারান ৩২ বছর বয়সী ওই নারী।

নিহত নারীর বাবার দাবি, অন্যান্য ম্যাচের মতো বুধবার হায়দরাবাদ ও দিল্লির মধ্যকার ম্যাচ চলাকালীন জুয়া চলছিল। এই বেটিং চক্রের মূল হোতা তার জামাই। মেয়ে তাকে বাধা দেওয়ায় তাদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মেয়ের গলায় জোর করে এসিড ঢেলে দেয় জামাই। এর জেরে তার মেয়ের মৃত্যু হয়েছে।

এদিকে মেয়ের মৃত্যুতে তার বাড়ির লোকজন ইতোমধ্যে খুনের মামলা দায়ের করেছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে মালদা জেলা পুলিশ।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]