তানিয়া হত্যাকা-ের প্রতিবাদে বাজিতপুর ও সিলেটে মানববন্ধন

আমাদের নতুন সময় : 12/05/2019

কিশোরগঞ্জ প্রতিনিধি : গতকাল শনিবার  বেলা ১১ টায়  চলন্ত বাসে ইবনে সিনার নার্স তানিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনাস্থল বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের জামতলী এলাকায় কিশোরগঞ্জ- ভৈরব মহাসড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় কয়েকটি সংগঠন এ কর্মসূচির আয়োজন করে। সেখানে বক্তব্য রাখেন- মহিলা আওয়ামী লীগ নেত্রী তানিয়া সুলতানা হ্যাপি, মুন্সি আব্দুল হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হক জোয়ারদার, তানিয়ার বড় ভাই কফিল উদ্দিন সুমন, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বিএসসি, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তারেক হাসনাত তারেক, বাজিতপুর উপজেলা ছাত্রলীগ নেতা চন্দন মোদক, কটিয়াদী উপজেলা ছাত্রলীগ নেতা আলী মোজাম্মেল  প্রমুখ।

এদিকে একদিন বেলা ১১টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ সংলগ্ন মূল সড়কে নার্স হত্যা এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল কলেজ শাখার সভাপতি শামীমা নাসরিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের পরিচালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ইসরাইল আলী সাদেক তার বক্তব্যে সিনিয়র স্টাফ নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণ ও হত্যার তীব্র নিন্দা জানান এবং জড়িত বাসচালক ও হেলপারের সর্বোচ্চ শাস্তি দাবি করেন। এছাড়া স্বর্ণলতা বাসের রুট পারমিট বাতিলেরও দাবি জানান। সম্পাদনা : মুরাদ হাসান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]