কক্সবাজারে আগুনে দগ্ধ হয়ে শিশুসহ দুই জনের মৃত্যু

আমাদের নতুন সময় : 13/05/2019

এম. আমান উল্লাহ : কক্সবাজার শহরের কলাতলী লাইট হাউস পাড়ায় গত শনিবার রাতে আগুনে পুড়ে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- আতিকুর রহমান ও সাদিয়া।

নিহতের স্ত্রী ছেনোয়ারা বেগম জানান, লাইট হাউজ পাড়ায় তৃতীয় স্বামী আতিকুর রহমানকে নিয়ে বসবাস করে আসছিল। কিন্তু দ্বিতীয় স্বামী আবদুল মোনাফের সঙ্গে ছিল তার মনোমালিন্য। এর জেরে ক্ষিপ্ত হয়ে গত শনিবার রাতে আবদুল মোনাফ বাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় ছেনোয়ারা তার তৃতীয় স্বামী আতিকুর রহমান ও তাদের সন্তানরা বাড়ির ভেতরে ছিল।

তিনি আরো জানান, বাহির থেকে দরজায় তালা দিয়ে আগুন দেয়ায় ভিতরে আটকা পড়ে যায় সবাই। এসময় আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যায় আতিকুর রহমান ও ছেনোয়ারার মেয়ে সাদিয়া। আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় আবদুল মোনাফকে স্থানীয়রা দেখেছেন বলে দাবি ছেনোয়ারার। নিহত আতিকুর রহমানের বাড়ি মহেশখালী ও সাদিয়া ছেনোয়ারার দ্বিতীয় স্বামী আবদুল মোনাফের মেয়ে।

কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস টিম। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হয়েছেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার আগুনে পুড়ে শিশুসহ দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]