জামিন পেলেন বাবুল চিশতীর ছেলে রাশেদুল হক

আমাদের নতুন সময় : 13/05/2019

মামুন আহম্মেদ খান  : দ্য ফারমার্স ব্যাংক লিমিটেডের অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতীর ছেলে রাশেদুল হক চিশতি জামিন পেয়েছেন। শুনানি শেষে গতকাল রোববার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস জামিন মঞ্জুরের আদেশ দেন।

রাশেদুল হক চিশতীর পক্ষে জামিন শুনানি করেন ঢাকা বারের প্রাক্তন সভাপতি কাজী নজিবুল্লাহ হিরু। দুদকের পক্ষে মাহমুদ হোসেন জাহাঙ্গীর জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাকে দুই মাসের জামিনের আদেশ দেন বলে জানান দুদকের আইনজীবী মাহমুদ হোসেন জাহাঙ্গীর। তিনি জানান, রাশেদুল হক চিশতি অসুস্থ, তিনি লিভারের সমস্যায় ভুগতেছেন। এজন্য তার পক্ষে জামিন আবেদন করে আসামিপক্ষ। আদালত তাকে দুই মাসের জামিন দিয়েছেন। এরপর আর জামিন বর্ধিত করা হবে না বলে আদালত বলেছেন।

প্রায় ১৬০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ২০১৮ সালের ১০ এপ্রিল গুলশান থানায় মো. মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতী, স্ত্রী রুজী চিশতী, ছেলে রাশেদুল হক চিশতী, ব্যাংকটির ফার্স্ট প্রেসিডেন্ট মুহাম্মদ মাসুদুর রহমান খান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জিয়া উদ্দিন আহমেদ এবং ব্যাংকটির গুলশান করপোরেট শাখার সাবেক ব্যবস্থাপক বর্তমান সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]