দল হারলেও প্রশংসার জোয়ারে ভাসছেন জাহানারা

আমাদের নতুন সময় : 13/05/2019

শিউলী আক্তার : বিসিসিআই আয়োজিত ওমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন জাতীয় দলের ক্রিকেটার জাহানারা আলম। তিনি ভেলোসিটির হয়ে খেলেছিলেন। প্রথম ম্যাচে তেমন সুবিধা করতে না পারলেও ফাইনালে দুর্দান্ত করেছিলেন। ৪ ওভার বল করে ২১ রান দিয়ে নিয়েছেন মূল্যবান দুই উইকেট। ফাইনালে শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ পর্যন্ত হার মানতে হয় জাহানারার ভেলোসিটিকে। তবে নিজের পারফরম্যান্সে প্রশংসা কুড়িয়েছেন জাহানারা।

প্রথমে ব্যাট করে ব্যাটিং বিপর্যয়ে পরলেও ভেলোসিটি শেষ পর্যন্ত লড়াই করার মতো ১২১ রান তুলতে সক্ষম হয়। জবাবে ব্যাট হাতে ভালো শুরু করে সুপারনোভা। তবে মাঝে গিয়ে খেই হারিয়ে ফেলে তারা। ৫ বলের ব্যবধানে বর্তমানে নারী ক্রিকেটের দুই অন্যতম সেরা ব্যাটসম্যান নাট স্কেইভার ও সোফি ডেভাইনের উইকেট তুলে নেন জাহানারা। এতে ম্যাচে ফিরে ভেলোসিটি। পরবর্তীতে ভারতের তারকা ব্যাটসম্যান হার্মানপ্রিত কৌরের দৃঢ়তায় ম্যাচ জিতে যায় সুপারনোভা। যদিও শেষ ওভারটি ভালো হয়নি তারপরও সার্বিকভাবে বিবেচনা করলে একটি অসাধারণ স্পেল ছিলো জাহানারার।

 

বাংলাদেশী কন্যার এই অসাধারণ বোলিং দেখে অবাক আন্তর্জাতিক ভক্তরা। যদি অস্ট্রেলিয়ান বোর্ডের সাথে বিসিসিআইয়ের ঝামেলা না থাকতো তাহলে হয়তো জাহানারার খেলাই হতোনা এই আইপিএল। সুযোগ পেয়ে নিজেকে ফাইনালের মতো বড় মঞ্চে প্রমাণ করায় জাহানারাকে টুইট করে প্রশংসায় ভাসিয়েছেন তারা।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]