বিশ্ব মা দিবস ‘রত্ন গর্ভা মা’ সম্মাননা পেলেন ৩৫ জন মা

আমাদের নতুন সময় : 13/05/2019

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ. চৌধুরী সেন্টারকে নিজ নিজ আলোয় আলোকিত করে গেলেন ৩৫ জন মা। যাদের তিন বা তার বেশি সন্তান উচ্চশিক্ষায় শিক্ষিত হওয়ার পাশাপাশি স্বপ্রতিভায় বিকশিত ও স্ব-স্ব ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত। এর পেছনে অসামান্য নিষ্ঠা ও ত্যাগ স্বীকার ছাড়াও সঠিক শিক্ষা ও দিক-নির্দেশনা দিয়েছেন ওই মায়েরাই।

বিশ্ব মা দিবসে গতকাল রোববার তাই সারা দেশ থেকে ঢাকায় ডেকে এনে তাদেরকে দুটি ক্যাটাগরিতে ‘রতœগর্ভা মা-২০১৮’ সম্মাননা দিয়েছে আজাদ প্রোডাক্টস্। মায়েদের মধ্যে রয়েছেন জ্যেষ্ঠ সাংবাদিক অশোকেশ রায় ও অমরেশ রায়ের মা নির্মলা রাণী রায়ও।

মর্যাদাপূর্ণ ‘রতœাগর্ভা মা-২০১৮’ এ্যাওয়ার্ড প্রদানের অনুষ্ঠানে এবারের ‘মাই ড্যাড ওয়ান্ডারফুল’ অ্যাওয়ার্ড গ্রহণ করেন কবি আসাদ চৌধুরী।

২০০৩ সাল থেকে আজাদ প্রোডাক্টস্ এই সম্মাননা দিয়ে আসছে। এবার ছিল এর ১৬তম আসর। অনুষ্ঠানে সব রতœগর্ভা মায়ের হাতে সম্মাননা হিসেবে মনোমুগ্ধকর ক্রেস্ট, সনদপত্র এবং উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী নূরুল মজিদ হুমায়ুন। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

‘রতœগর্ভা মা-২০১৮’ হিসেবে সাধারণ ক্যাটাগরিতে ২৫ জন এবং বিশেষ ক্যাটাগরিতে ১০ জন মা সম্মাননা পান এবার। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]