• প্রচ্ছদ » » ভালো লাগা থেকেই উপস্থাপনায় আসা নাদিয়ার


ভালো লাগা থেকেই উপস্থাপনায় আসা নাদিয়ার

আমাদের নতুন সময় : 13/05/2019

আমিরুল ইসলাম : বাংলাদেশের নাটকের জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। বর্তমান ব্যস্ততা নিয়ে জানতে চাইলে নাদিয়া আহমেদ বলেছেন, একটি রিয়েলিটি শো উপস্থাপনা করছি। ঈদের পর চ্যানেল আইয়ে এটি প্রচার হবে। এছাড়া নতুন একটি বিজ্ঞাপনেও কাজ করেছি। এটি নির্মাণ করেছেন আলী ইমরান। শিগগিরই এটি দেশের সবগুলো চ্যানেলে প্রচার হবে। ঈদুল ফিতর উপলক্ষে ‘ইত্যাদি’ ম্যাগাজিনের শুটিং শেষ করলাম। ঈদ উপলক্ষে কয়েকটি চ্যানেলের নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করবো, এ নিয়ে প্রস্তুতি নিচ্ছি। ঈদের নাটকের শুটিংও শুরু করেছি। এরই মধ্যে কয়েকটি খÐ নাটকের শুটিং শেষ করেছি। পাশাপাশি প্রচার চলতি ধারাবাহিক নাটকের শুটিংয়ের ব্যস্ততা তো আছেই। সূত্র : যুগান্তর
হঠাৎ উপস্থাপনায় আসার কারণ জানতে চাইলে তিনি বলেন, ভালো লাগা থেকেই উপস্থাপনায় আসা। এমনিতে উপস্থাপনা আমার কাজ নয়। এটি আমাকে টানেও না। কিন্তু ভালো কিছু হলে সবারই আগ্রহ থাকে অংশ নিতে। এ রিয়েলিটি শোয়ের পরিকল্পনা অন্যগুলোর চেয়ে ব্যতিক্রম। তাই ঈদের নাটকের শুটিং বাদ দিয়েও এটি করলাম। আমার বিশ্বাস এ রিয়েলিটি শো সবার ভালো লাগবে।
উপস্থাপনায় নিয়মিত হওয়ার ব্যাপারে তিনি বলেন, আমি মূলত অভিনয় ও নৃত্যশিল্পী। এ নিয়েই থাকতে চাই। মাঝে মাঝে ভালো কোনো অনুষ্ঠান পেলে উপস্থাপনা করতেও পারি। তবে নিয়মিত হবো না।
ঈদের নাটকে অভিনয় নিয়ে পরিকল্পনা নিয়ে তিনি বলেন, কোনো পরিকল্পনা নেই। আমি মূলত ধারাবাহিকে বেশি কাজ করি। মাসের বেশিরভাগ সময় ধারাবাহিক নাটক নিয়েই ব্যস্ত থাকতে হয়। তাই খুব বেশি ঈদের নাটকে কাজ করি না। এবারও তেমনই হবে। তবে যে ক’টা নাটকে অভিনয় করব গল্প বেছেই করবো। এরই মধ্যে যে ক’টা নাটকের শুটিং শেষ করেছি সবগুলোর গল্পে ভিন্নতা রয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে নাটকগুলো।
ওয়েব সিরিজে কাজের অগ্রগতি নিয়ে নাদিয়া আহমেদ বলেন, ‘আওয়ার ফ্যামিলি’ নামে একটি ওয়েব সিরিজে নাঈমের সঙ্গে অভিনয় করেছি। এটি পরিচালনা করেছেন এসএ হক অলিক। এটি এখনও প্রচার করা হয়নি। কবে প্রচার করা হবে তা জানি না। আর নতুন কয়েকটি ওয়েব সিরিজে কাজ করার কথা হয়েছে। শিগগিরই কাজ শুরু করবো।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]