মৎস্যজীবী দলের নেতাদের নিয়ে রিজভীর ঝটিকা মিছিল

আমাদের নতুন সময় : 14/05/2019

শিমুল মাহমুদ : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের নেতারা। গতকাল সোমবার সকালে অনুষ্ঠিত এই মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিক্ষোভ মিছিল নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে ফের দলীয় কার্যালয়ের কাছে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী আহমেদ বলেন, সরকারপ্রধান এখন সেরা ডিক্টেটর হিসেবে সারা দুনিয়ায় পরিচিতি লাভ করেছে। আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসন যন্ত্রকে কব্জায় নিয়ে তিনি ইচ্ছা-অনিচ্ছায় দেশ শাসন করছেন।

বিএনপির এই নেতার ভাষ্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের জনগণ যাতে বর্তমান অবৈধ সরকারের এই জুলুমের শাসনের বিরুদ্ধে সোচ্চার হতে না পারে সেজন্য নির্বাচনের ১০ মাস কারান্তরীণ করা হয়েছে বেগম জিয়াকে। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগ প্রদানসহ নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

মিছিলে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খান, ফরিদ আহমেদ মানিক, কবির উদ্দিন মাস্টার, তারিকুল ইসলাম মধু, জহিরুল ইসলাম বাশার, এ কে এম ওয়াজেদ, সাইদুল ইসলাম টুলু, সাইফুল ইসলাম রাশেদ, এম এ হান্নান, সদস্য হেমায়েত উদ্দিন হিমু, শরীফুল ইসলাম রিপন, শাহীন উদ্দিন স্বপন, ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ অংশগ্রহণ করেন। সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]