লা লিগার ম্যাচে ধারাভাষ্য দিতে বৃহস্পতিবার দুবাই যাচ্ছেন জামাল ভূঁইয়া

আমাদের নতুন সময় : 14/05/2019

আক্তারুজ্জামান : ফুটবল জগতে বাংলাদেশের নাম সারাবিশ্বে না ছড়ালেও অধিনায়ক জামাল ভূঁইয়ার খ্যাতি ছড়িয়ে যাচ্ছে বিশ্বব্যাপী। স্পেনের সর্বোচ্চ টুর্নামেন্ট লা লিগার সঙ্গে জামাল ভূঁইয়ার সম্পর্ক বেশ আগে থেকেই। কিছুদিন আগেই স্প্যানিশ লিগের দক্ষিণ এশিয়ার জন্য নির্দিষ্ট অফিশিয়াল ফেসবুক পেজে হাজির ছিলেন জামাল। এবার লা লিগার ম্যাচে কথা বলতে যাচ্ছেন লাল-সবুজ দলের অধিনায়ক।

জাতীয় দল এবং প্রিমিয়ার লিগের দল সাইফ স্পোর্টিং ক্লাব জামাল ভূঁইয়াকে দুবাইভিত্তিক জনপ্রিয় টিভি চ্যানেল বি-ইন স্পোর্টসের হয়ে লা লিগা ম্যাচে ধারাভাষ্য দিতে যাওয়ার অনুমতি দিয়েছে। জামাল অবশ্য স্পেনে যাচ্ছেন না ধারাভাষ্য দিতে। তিনি যাচ্ছেন দুবাইয়ে। যেখানে তাকে ম্যাচে ধারাভাষ্য দেবার পাশাপাশি ম্যাচের শুরু, শেষে এবং মধ্য বিরতিতে ম্যাচ এনালাইসিসের কাজও করতে দেখা যাবে।

আগামী ১৮ মে স্প্যানিশ লিগের শেষ রাউন্ডে মোট ১০টি ম্যাচ আছে। সেদিন লা লিগার দুই জায়ান্ট বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ মাঠে নামবে। মেসি-সুয়ারেজ, কুতিনহোদের বার্সা খেলবে এইবারের বিপক্ষে। আর রিয়াল মাদ্রিদের ম্যাচ রিয়াল বেটিসের বিপক্ষে। দুই ম্যাচের যেকোনো একটিতে ধারাভাষ্য ও ম্যাচ বিশ্লেষণ করবেন জাতীয় দল ও সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক জামাল ভূঁইয়া। তবে কোন ম্যাচ বেছে নিবেন সেটি এখনো চূড়ান্ত করেননি তিনি। জামাল দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবেন ১৭ মে। দুবাই থেকে ঢাকায় ফিরবেন ১৯ মে।

 

উল্লেখ্য, আগামী ৬ জুন লাওসের বিপক্ষে জামাল ভূঁইয়ার দল মাঠে নামবে। সেটি বাংলাদেশের বিশ্বকাপ বাছাইয়ের অ্যাওয়ে ম্যাচ, অনুষ্ঠিত হবে ভিয়েনতিয়েনে। আর ফিরতি ম্যাচ ১১ জুন, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]