আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোকে সম্মেলন করারনির্দেশ, ঈদের পর দপ্তর সম্পাদকদের নিয়ে ঢাকায় কর্মশালা

আমাদের নতুন সময় : 15/05/2019

বাশার নূরু : মঙ্গলবার দুপুরে ধানম-িতে দলীয় সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোর সঙ্গে আওয়ামী লীগের সম্পাদকম-লীর যৌথসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভার পর সংবাদ সম্মেলনে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, আমরা আশা করছি, আওয়ামী লীগকে তৃণমূল পর্যায় পর্যন্ত কাউন্সিলের মাধ্যমে ঢেলে সাজিয়ে জাতীয় কাউন্সিল করতে পারবো। যথাসময়ে আগামী অক্টোবরেই আমাদের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। পাশাপাশি আমাদের যে সব সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন আছে তার মধ্যে যেসব সংগঠনের কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে, সেসব সংগঠনকেও কেন্দ্রীয় সম্মেলন করার জন্য সভা থেকে নির্দেশনা দেয়া হয়েছে।

হানিফ আরও জানান, আজ  সন্ধ্যা ছয়টায় সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দেশে ফিরছেন। বিমানবন্দরে তাকে দলের পক্ষ থেকে অভ্যর্থনা জানানো হবে। আগামী ১৭ মে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রর্তাবর্তন দিবস। দিবসটি উপলক্ষে ওইদিন আলোচনা সভাসহ মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবে দল।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দলের ডিজিটাল ডাটাবেজ তৈরির জন্য ঈদের পর আওয়ামী লীগের সারাদেশের সব ইউনিটের দপ্তর সম্পাদকদের নিয়ে ঢাকায় একটি কর্মশালা হবে।

সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আফম বাহাউদ্দিন নাছিম, আফজাল হোসেন, আব্দুস সবুর, ফরিদুরনাহার লাইলী, সুজিত রায় নন্দী, দেলোয়ার হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]