কলসিন্দুরের ফুটবল কন্যাদের বিদ্যালয়ে আগুন

আমাদের নতুন সময় : 15/05/2019

ময়মনসিংহ প্রতিনিধি : সোমবার দিবাগত রাতে বাংলাদেশ নারী ফুটবলের আঁতুরঘর হিসেবে পরিচিত ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এতে বিদ্যালয়ের শিক্ষককদের সনদপত্র, কারিগরি শাখার কাগজপত্রসহ প্রয়োজনীয় গুরত্বপূর্ণ কাগজপত্র পুড়ে  গেছে। এছাড়াও একটি পেনড্রাইভ নিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়দের কাছ থেকে ও স্কুলের শিক্ষকদের কাছ থেকে জানা যায়, গতকাল মঙ্গলবার ভোরে বিদ্যালয়ের শিক্ষক উজ্জল বিশেষ ক্লাসের জন্য স্কুলে গিয়ে দেখেন, অফিস কক্ষে আগুন জ্বলছে। পরে বিষয়টি জানাজানি হলে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরাও উপস্থিত হন।

ধোবাউড়া থানার ওসি আলী আহাম্মদ মোল্লা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান বিদ্যালয় পরিদর্শন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন মিয়া বলেন পরীক্ষার্থীদের প্রবেশপত্র নিয়ে  কেলেঙ্কারির দায়ে একজন শিক্ষককে বরখাস্ত করা হয়েছিল, এছাড়া বিদ্যালয়ে তেমন কোন ঝামেলা নেই। অফিস কক্ষে আগুন দিলেও বিদ্যালয়ের প্রধান গেইটে তালা লাগানো রয়েছে। দেয়াল টপকে অফিসে প্রবেশ করেছেন বলে ধারণা করা হচ্ছে।

ধোবাউড়া থানার ওসি  আলী আহাম্মদ মোল্লা জানান, প্রধান শিক্ষককে লিখিত অভিযোগ করতে  বলা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]