বগুড়া-৬ আসনে পুনর্নির্বাচনে অংশগ্রহণে ইতিবাচক জোট, ঐক্যমতের ভিত্তিতেই সিদ্ধান্ত হবে, বললেন মির্জা ফখরুল

আমাদের নতুন সময় : 15/05/2019

শিমুল মাহমুদ : বগুড়া-৬ আসন পুনর্নির্বাচনে অংশগ্রহণ ও সংরক্ষিত আসনে নারী প্রার্থী দিতে আগ্রহ প্রকাশ করেছে ২০ দলীয় জোট। শরীক দলের এ আগ্রহকে ইতিবাচক দেখছে বিএনপি। গুলশানে দলের চেয়ারপার্সনের কার্যালয়ে জোটের বৈঠকে কয়েকটি দল বগুড়া-৬ নির্বাচনে যাওয়ার যৌক্তিকতা তুলে ধরে বক্তব্য রাখেন। তারা বলেন, যেহেতু এটা জিয়া পরিবারের আসন, এই আসনে সাধারণ মানুষ আশা করে জিয়া পরিবারের কেউ প্রার্থী হোক। তাই আসনটি হাত ছাড়া করা বিএনপির উচিৎ হবে না। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জোটের নেতাদের বক্তবকে স্বাগত জানিয়ে বলেন, হাইকমান্ড এ বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত নেননি।

 

জোটের শরীক লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বলেন, বগুড়া-৬ আসনের পুনর্নিবাচন ও সংরক্ষিত আসনে অংশগ্রহণের প্রস্তাব দিয়েছে জোটের শরিকরা। তবে এ বিষয়ে কোনো নিদ্ধান্ত দেননি বিএনপির মহাসচিব।

 

জোটের এক শীর্ষ নেতা জানান, পার্থের জোট ছাড়া প্রসঙ্গে বৈঠকের শুরুতে আলোচনা উঠলে মির্জা ফখরুল বলেন, তার সঙ্গে আমাদের এখনও যোগাযোগ রয়েছে। আশা করি তিনি ফিরে আসতে পারেন। আগামীতে ২০ দলীয় জোটের পরিধি আরো বাড়তে পারে। তবে, জোটের পরিধি কবে নাগাদ বাড়তে পারে, সে বিষয়ে কোনো সময়সীমা নির্ধারণ হয়নি বলেও এই নেতা জানান। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]