‘ঈদের সময়টুকু আনন্দঘনময় করতেই বেশি কাজ করা হয়’

আমাদের নতুন সময় : 16/05/2019

মহিব হাসান : ঈদের সময় চ্যানেলগুলোর জন্য রেকর্ড সংখ্যক আয়োজনের তালিকা থাকে। সেখানে সবচেয়ে বেশি থাকে টিভি নাটকের। দর্শকদের চাহিদায় তাকে টিভি নাটকের প্রতি। একারণে নির্মাতা, অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের মধ্যে ঈদের আগের সময় বেশ ব্যস্ততায় কাটে। এ সময় ঈদের জন্য নির্দিষ্ট তারকাদের নাটকের ব্যস্ততা থাকে বেশ। কয়েকজন তারকার ভক্তরা অপেক্ষায় থাকেন ঈদের বিশেষ নাটকগুলোর জন্য। সেই তালিকার অন্যতম চঞ্চল চৌধুরী।

এবারের ঈদুল ফিতুরে চঞ্চল চৌধুরী অভিনীত প্রায় ২০টি নাটক প্রচার হবে দেশের বিভিন্ন টেলিভিশনে। এরমধ্যে রয়েছে ৭টি বিশেষ ৭ পর্বের ধারাবাহিক নাটক রয়েছে। দেশের বেশকজন জনপ্রিয় নির্মাতাদের নাটকে দেখা যাবে তাকে।

বরাবরই ব্যাতিক্রম চিন্তাধারায় নাটটে অভিনয় করে থাকেন তিনি। দর্শকদের জন্য নাটকের যেসময়টুকু থাকে তাতেই তাদেরকে ধরে রাখার চেষ্টা করেন। দর্শকদের কথা মাথায় রেখে ভালো গল্পে কাজ করেন বলে তিনি জানান।

এ প্রসঙ্গে  চঞ্চল চৌধুরী বলেন, ‘প্রতিটা শিল্পীরা স্বাচ্ছন্দ্য অনুযায়ী কাজ করতে পছন্দ করেন। তেমনি আমিও আমার দর্শকদের কথা মাথায় রেখে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি সেই জায়গাটা যাদের কাছে পাই, তাদের সঙ্গেই নিয়মিত কাজ করি। যারা দর্শকদের জন্য বিনোদনের পাশাপাশি জ্ঞান অর্জন করতে পারবে সেই দিকটাও চিন্তা করি। তবে একসাথে এত কাজ করার কারণ হচ্ছে ঈদে দর্শকদের সময়টুকু আরও আনন্দঘন করা। ’

ঈদের অগ্রিম মোবারক জানিয়ে তিনি বলেন,  ‘দর্শকরা ঈদের সময় পরিবারের সাথে একসাথে বসে দেখেন। তাদের সেই সময়টুকু আরও আনন্দঘন করতে আমাদের প্রয়াস থাকে দর্শকদের অবসরে ভালো বিনোদন  দেব। সেই প্রত্যাশা থেকেই কাজগুলো করা।’ সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]