জনসম্মুখে জামায়াতকে ক্ষমাচাইতে বললেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

আমাদের নতুন সময় : 16/05/2019

শিমুল মাহমুদ : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ২০ দলের অন্যতম শরীক দল হচ্ছে জামায়াতে ইসলামী। তারা যদি সত্যিকার অর্থে বেগম খালেদা জিয়ার মুক্তি চায় তাহলে ‘৭১ র সালে দেশ বিরোধী ভূমিকার জন্য জনসম্মুখে ক্ষমা চাইতে হবে।

গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। মধ্যবর্তী নির্বাচন এবং বেগম খালেদা জিয়ার মুক্তি শীর্ষক আলোচনা সভার আয়োজন করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন জামায়াত ইসলামীর নায়েবে আমীর গোলাম পরওয়ার। তবে এ বিষয়ে তিনি কোনো বক্তব্য রাখেননি।

গোলাম পরওয়ার বলেন, কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি এবং ফ্যাসিবাদের বিরুদ্ধে মুক্তির আন্দোলন একই সংগ্রাম। ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে মুক্তির আন্দোলনে বাংলাদেশ জামায়াত ইসলামী বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের সঙ্গে ছিল এবং থাকবে।

তিনি আরো বলেন, ঐক্যফ্রন্ট বলি আর ২০ দল বলি আমাদের সবাইকেই কৌশলের বিষয়ে স্পষ্ট হতে হবে। জনগণের সাথে আমরা রাজনীতি করি তাদের সেন্টিমেন্ট যদি আমরা না বুঝি সেটাকে মানুষ কোন ভাবেই কৌশল হিসেবে নেয় না তাই  বিএনপিকে কৌশল স্পষ্ট উচিৎ।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, খালেদা জিয়াকে বের করে আনতে সামগ্রিক আন্দোলনের প্রয়োজন। সেই আন্দোলনের মুল ভূমিকা বিএনপিকেই রাখতে হবে। বিএনপিকে সকল প্রকার ভুল ত্রুটি ভুলে গিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য কাজ করতে হবে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]