রাসেলকে ক্ষতিপূরণের বাকি অর্থ  দিতে ২২ মে পর্যন্ত সময় পেল গ্রিনলাইন

আমাদের নতুন সময় : 16/05/2019

নূর মোহাম্মদ : বাস চাপায় পা হারানো প্রাইভেটকার চালক রাসেল সরকারকে আগামী ২২ মে’র মধ্যে ক্ষতিপূরণের বাকি অর্থ পরিশোধ করতে গ্রিনলাইন পরিবহন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। গ্রিনলাইন পরিবহনের সময় আবেদনের প্রেক্ষিতে গতকাল বুধবার বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের বেঞ্চ এ আদেশ দেন।

আদালত গ্রিনলাইনের আইনজীবীকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের ব্যবসাতো বন্ধ নেই। আদালতের আদেশ বাস্তবায়ন করুন। রাসেলকে আরো টাকা দিন। তা না হলে কি করতে হবে তা আমরা জানি। আমরা কি রিসিভার নিয়োগ করে দেবো? খালি হাতে চলে এসেছেন। আদেশ বাস্তবায়ন করে আসতেন। কিছু টাকা দিতেন। কিন্তু আর একটাকাও দিলেন না। এটা কি হয়? আমরা আপনার সমস্যাও দেখছি। আগামী ২২ মে পরবর্তী আদেশের জন্য দিন রাখছি। এরমধ্যে টাকা দিয়ে আসুন।

গত বছরের ২৮ এপ্রিল যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে গ্রিনলাইন পরিবহনের একটি বাস চাপা দেয় প্রাইভেটকার চালক রাসেল সরকারকে। তাকে বাঁচাতে একটি পা কেটে ফেলতে বাধ্য হন চিকিৎসকরা। রাসেল সরকারের জন্য ক্ষতিপূরণ চেয়ে সাবেক সংসদ সদস্য উম্মে কুলসুমের করা এক রিট আবেদনে চিকিৎসা খরচ বাদেও ৫০ লাখ টাকা দিতে গ্রিনলাইনকে নির্দেশ দেন হাই কোর্ট। পরে আপিল বিভাগেও ওই আদেশ বহাল থাকে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]