রাহির ৫ উইকেট নিয়ে আয়ারল্যান্ডের বিশাল রান তাড়া করছে বাংলাদেশ

আমাদের নতুন সময় : 16/05/2019

এল আর বাদল : গত ১৩ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের মাধ্যমে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় টাইগার পেসার আবু জায়েদ রাহির। কিন্তু ওই ম্যাচে তিনি উইকেট পাননি। তবে গতকাল বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে দারুণ বল করলেন তিনি। শিকার করলেন মূল্যবান পাঁচটি উইকেট। রাহি ইনিংসে মোট ৯ ওভার বল করে ৫৮ রান দিয়ে পাঁচটি উইকেট শিকার করেছেন। তার শিকার করা ৫ উইকেট সঙ্গী করে আয়ারল্যান্ডের বিশাল রান(২৯২) তাড়া করে জয়ের স্বপ্নে লড়ছে বাংলাদেশ।

রাহির আঘাতে সাজঘরে ফেরেন পল স্টার্লিং, অ্যান্ডি বলবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড, কেভিন ও’ব্রাইন ও গ্যারি উইলসন। আন্তর্জাতিক ক্রিকেটে যেকোনো ফরম্যাটে রাহির এটি সেরা বোলিং। আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াডে আছেন ২৫ বছর বয়সী এই পেসার।

ত্রিদেশীয় সিরিজে গতকাল লিগ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। ক্লোনটার্ফে টস জিতে ব্যাট করতে নামে স্বাগতিক আয়ারল্যান্ড। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৯২ রান সংগ্রহ করেছে তারা।

দলের পক্ষে সেঞ্চুরি করেছেন পল স্টার্লিং। ১৩০ রান করে আউট হন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৯৪ রান করেন অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড। বাংলাদেশের বোলারদের মধ্যে আবু জায়েদ রাহি ৫টি, মোহাম্মদ সাইফউদ্দিন ২টি ও রুবেল হোসেন ১টি উইকেট শিকার করেছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাত ৯টায় বাংলাদেশ ১৪ ওভারে বিনা উইকেটে ৯৪ রান সংগ্রহ করে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]