আইসিসির আমন্ত্রণে বিশ্বকাপে যাচ্ছেন রাজ্জাক

আমাদের নতুন সময় : 20/05/2019

শিউলী আক্তার : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আব্দুর রাজ্জাক ঘরোয়া লিগে দুর্দান্ত খেললেও জায়গা পাচ্ছেন না জাতীয় দলে। লাল-সবুজ জার্সিতে সর্বশেষ ম্যাচ খেলেছিলেন ২০১৪ সালে। আগামী ৩০ মে পর্দা উঠতে যাওয়া ইংল্যান্ড অ্যান্ডে ওয়েলস বিশ্বকাপে সুযোগ হয়নি রাজ্জাকের। তবে বাংলাদেশ দলে জায়গা না হলেও ক্রিকেটের এই মেগা মঞ্চে সরব উপস্থিত থাকবে তার। দ্বাদশ বিশ্বকাপের জন্য বর্ষীয়ান এই ক্রিকেটারকে বিশেষ দূত হিসেবে আমন্ত্রণ জানিয়েছে আইসিসি।

প্রথমবারের মতো আইসিসির কোনো ইভেন্টে বড় দায়িত্ব পেয়েছেন ওয়ানডেতে বাংলাদেশের হয়ে তৃতীয় সর্বোচ্চ উইকেট পাওয়া এই স্পিনার। তাই বিশ্বকাপ চলাকালে লন্ডনেই থাকবেন তিনি। অংশ নেবেন বিভিন্ন প্রচারণামূলক কাজে।

বাংলাদেশের হয়ে দুইটি বিশ্বকাপ খেলা রাজ্জাক ২০০৭ এ ১৩ উইকেট নিয়ে দেশের পক্ষে হয়েছিলেন সর্বোচ্চ উইকেট শিকারী। আইপিএলের শুরুর আসর অর্থাৎ ২০০৮ সালে প্রথম বাংলাদেশি খেলোয়াড় হিসেবে সুযোগ করে নিয়েছেন এই স্পিনার, নেমেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে।

প্রসঙ্গত, ২০১৭ সালে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন সময়ে একই দায়িত্ব পালন করেছিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]