দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বলে জানালেন কাদের

আমাদের নতুন সময় : 20/05/2019

আনিস তপন : জীবনের প্রথম ইনিংস শেষ করে এখন দ্বিতীয় ইনিংস শুরু করেছি। আর দ্বিতীয় ইনিংসের বড় চ্যালেঞ্জ সড়কে ও পরিবহন খাতে শৃঙ্খলা ফিরিয়ে আনা। প্রায় আড়াই মাস পর রোববার সচিবালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এমন কথা বলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। চিকিৎসা শেষে এদিন প্রথম কার্যদিবসেএরপর পৃষ্ঠা ২, সারি

(প্রথম পৃষ্ঠার পর)  নিজ দপ্তরের ৬টি ফাইলে অনুমোদনও দিয়েছেন তিনি। এর পর সম্মেলন কক্ষে এসে প্রথমেই সাংবাদিক এবং মন্ত্রণালয়ের কর্মকর্তাদের ধন্যবাদ জানান মন্ত্রী। তিনি বলেন, সাংবাদিকরা সব সময় আমার খোঁজ-খবর নিয়েছেন। আমার স্বাস্থ্যের আপডেট গণমাধ্যমে দিয়েছেন। পাশাপাশি কর্মকর্তারাও আমার খোঁজ নেয়ার পাশাপাশি আমার জন্য দোয়াও করেছেন। এজন্য তিনি সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, মানসিকভাবে আমি সবল আছি। আরও কিছু দিন পর ধীরে সুস্থে কাজ করতে হবে। আশা করছি, দেড় মাস পর পুরোপুরিভাবে কাজে মনোযোগ দিতে পারবো।

মতবিনিময় সভায় সেতুমন্ত্রী বলেন, মন্ত্রণালয়ের অধীন বড় বড় উন্নয়ন প্রকল্পগুলো যথাসময়ে সম্পন্ন করাও বড় চ্যালেঞ্জ। তবে আশা করি, সবার সহায়তায় তা সম্পন্ন করতে পারবো। যানজটমুক্ত দেশ ও নগর গড়া এখন আমার মূল কাজ হবে। নতুন জীবন পেয়ে সরকারে ও দলে সক্রিয় হতে পেরে ভালো লাগছে।

মন্ত্রীর অনুপস্থিতিতেও মন্ত্রণালয়ের কাজে কোনো ব্যাঘাত হয়নি জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমি সিঙ্গাপুরে থাকা অবস্থাতেই প্রধানমন্ত্রী আমায় বলেছেন, তোমার মন্ত্রণালয় ঠিকঠাক মতো চলেছে।

আগামী ১৬ জুলাই চেকআপ করাতে যাবে উল্লেখ করে তিনি বলেন, চিকিৎসকরা আমাকে ভারী কাজ করতে নিষেধ করেছেন। দুই মাস পরপর চেকআপ করাতে হবে। আগের মতো রাস্তায় রাস্তায় ঘুরে রোদ-বৃষ্টি উপেক্ষা করে আর কাজ করতে হয়তো পারবো না।

এক প্রশ্নের জবাবে কাদের বলেন, আওয়ামী লীগের কাউন্সিল যথাসময়েই হবে। তিন বছর পর সম্মেলন অক্টোবরে কাউন্সিল হবে ধরে নিয়েই দলের যাবতীয় কার্যক্রম এগিয়ে যাচ্ছে। দলের বিষয়ে পার্টি অফিসে কথা বলবো। সম্পাদনা : রেজাউল আহসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]