বগুড়া নির্বাচনে সাদ এরশাদ নয় প্রার্থী ওমর, বললেন রাঙা

আমাদের নতুন সময় : 20/05/2019

ইউসুফ বাচ্চু : জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙা বলেছেন, বগুড়া-৬ পুুন:নির্বাচনে এরশাদ পুত্র সাদ প্রার্থী হচ্ছেন না। সেখানে নির্বাচনে অংশগ্রহণ করবেন সাবেক এমপি ও বগুড়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর। ওই আসনে যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে ক্ষমতাশীন দল আওয়ামী লীগ জাতীয় পার্টিকে সমর্থন দেবে। গতকাল রোববার দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে একান্ত আলাপকালে তিনি এসব কথা বলেন।

রাঙা বলেন, আওয়ামী লীগের নীতিনির্ধারনী পর্যায়ে আলোচনা হয়েছে, বগুড়ার ওই আসনে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে এটা নিশ্চিত। আমি ম্যাডাম রওশনকে সাদ এরশাদ প্রর্থী হওয়ার ব্যাপারে জানতে চেয়েছিলাম তিনি নাকচ করে দিয়েছেন। বিদিশা সিদ্দিক প্রসঙ্গে রাঙ্গা বলেন, এরপর পৃষ্ঠা ২, সারি

(প্রথম পৃষ্ঠার পর) দলের সব ব্যাপারে এখনো স্যারের (এরশাদ) সিদ্ধান্তই চুড়ান্ত। উনি কাকে দলে আনবেন সেটা তার ব্যাপার। গঠনতন্ত্রে তাকে সে ক্ষমতা দেয়া হয়েছে। আর কাউকে যদি সম্মানিত করতে হয় সেটা একটা নিয়মের মধ্যে থেকেই করতে হবে। ম্যাডাম যদি রাজনীতিতে আসতে চায় তাকে তো স্বাগত জানানো উচিৎ। তবে এব্যাপারে আমি কিছুই জানিনা।

জাতীয় পার্টির বানানী অফিস প্রসঙ্গে দলটির মহাসচিব বলেন, এই অফিস স্যারের নির্দেশে চলে এবং চুক্তিপত্রও তার নামে। অফিস যেহেতু ভাড়ার, চুক্তির মেয়াদ শেষ হতেই পারে এটা নিয়েও অনেক পত্রিকায় নিউজ হয়েছে। এটা নিয়ে খবর প্রকাশের কি আছে।

দলের সহযোগী সংঠন প্রসঙ্গে মশিউর রহমান রাঙা বলেন, যে সকল সংগঠনের মেয়াদোর্ত্তীন হয়েছে আমরা তাদেরকে চিঠি দিয়েছি। ঈদের পরেই পর্যায়ক্রমে কাউন্সিল হবে। নতুন নেতৃত্ব তৈরি হলে সংগঠন আরো গতিশীল হবে। পাশাপাশি আমাদের জাতীয় কাউন্সিল ও সামনে রয়েছে। সে লক্ষ্যে আমরা জেলা-উপজেলার সকল কমিটি আপডেট করার কাজ চলছে। আমরা চেষ্টা করব যথা সময় কাউন্সিল করার জন্য। তবে টাকা পয়সার ব্যপারও থাকে এক্ষেত্রে একটু সময় লাগতে পারে। সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]