রমনা বটমূলে বোমা হামলা মামলায় ২ জনের সাক্ষ্য

আমাদের নতুন সময় : 20/05/2019

মামুন আহম্মেদ খান : রমনা বটমূলে বোমা হামলার ঘটনায় দায়ের হওয়া বিস্ফোরক আইনের মামলায় দুই জনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। সাক্ষীরা হলেন- সিলেটের কানাইঘাট থানার এসআই কাইয়ুম মুন্সী ও এবং মানিকগঞ্জের সিংগাইর বাছত গ্রামের দারগ আলী বেপারীর ছেলে সামছুল ইসলাম।

গতকাল রোববার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর এরপর পৃষ্ঠা ২, সারি

(প্রথম পৃষ্ঠার পর) মো. কামরুজ্জামান এ সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করেন। মামলাটি আজ সোমবার থেকে বৃহস্পতিবার সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য রয়েছে। গত ২৫ এপ্রিল এ দুই সাক্ষীসহ ১৩ সাক্ষীর বিরুদ্ধে অজামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

অজামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি হওয়া অপর সাক্ষীরা হলেন-ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. মো. মিজানুল হক, একই বিভাগের ডা. মিজানুর রহমান, ডা. নুরুল ইসলাম ও ডা. ফজলুল করিম, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের ডা. মো. আশরাফ হোসেন, কিশোরগঞ্জের ভৈরব থানার এসআই মতিয়ার রহমান, বগুড়ার শাহজাহানপুর থানার এসআই আনোয়ার হোসেন, কুমিল্লার দাউদকান্দি থানার এসআই আমানুল্লাহ, খুলনার রূপসা থানার এএসআই মো. আহসান আলী, গোপালগঞ্জের কোটালীপাড়ার এএসআই ফজলুল হক এবং মাদারীপুরের রাজৈর থানার এএসআই আনোয়ার হোসেন।

এ নিয়ে মামলাটিতে চার্জশিটভুক্ত ৮৪ জন সাক্ষীর মধ্যে ২৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]