মির্জা ফখরুল সংসদেথাকলে বিরোধী দল আরও শক্তিশালী হতো, বললেন কাদের

আমাদের নতুন সময় : 21/05/2019

সমীরণ রায় : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় সংসদে থাকলে বিরোধী দলের অবস্থা আরও শক্তিশালী হতো।

গতকাল সোমবার বনানীর সেতু ভবনে প্রকল্প কর্মকর্তাদের নিয়ে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিরোধীদল হিসেবে তাদের পারপাস সার্ভ করার জন্য মির্জা ফখরুলের সংসদে যোগদান আবশ্যক ছিল। বিএনপি কি করবে এটা তাদের সিদ্ধান্তের বিষয়। এটা শুভ বুদ্ধির উদয় যে তারা সংসদে যোগ দিয়েছেন। অংশগ্রহণ সংখ্যার দিক থেকে নয়, ভারিক্কির দিক থেকে মির্জা ফখরুল বিরোধীদলের হয়ে শক্তিশালী ম্যাসেজ দিতে পারতেন।

বিরোধী দলের শক্তিশালী ভূমিকা আশা করে তিনি বলেন, তারা যদি সংসদের বাইরেও কথা বলেন, তাতে করে সরকারি দলও উপকৃত হবে।

দুই মাস ১০ দিন চিকিৎসা শেষে দেশে ফিরে আবার কাজে যোগদান সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, কাজের উৎসাহ বেড়েছে। কমিটমেন্টও আরও গভীর হয়েছে। মানুষের ভোগান্তিক লাঘবে দায়িত্ব পালনের তাগিদ নতুনভাবে পেলাম। একজন রাজনীতিবিদের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই।

 

এসময় মন্ত্রিসভার রদবদল সম্পর্কে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কাজের সুবিধার জন্য রদবদল প্রয়োজন পড়ে। প্রধানমন্ত্রী যেহেতু টিম লিডার, তিনি জাহাজের ক্যাপ্টেন। সময়ের চাহিদা মেটানো ও বাস্তবতা আলিঙ্গন করে এটা করা হয়েছে। বিষয়টা হচ্ছে কাজের গতি ও গুণাগুণ নিশ্চিত করার জন্য। সেদিকটা প্রধানমন্ত্রী দেখছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]