• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » ১৭ ইউনিট পিডিবির বিদ্যুতের দাম ৬২৬৭১ টাকাপরিশোধ না করলে বিদ্যুৎ গ্রাহককে মামলা দেয়ার হুমকি পিডিবি কর্মকর্তার


১৭ ইউনিট পিডিবির বিদ্যুতের দাম ৬২৬৭১ টাকাপরিশোধ না করলে বিদ্যুৎ গ্রাহককে মামলা দেয়ার হুমকি পিডিবি কর্মকর্তার

আমাদের নতুন সময় : 21/05/2019

অশোক দাশ : সীতাকুÐে ভৌতিক বিদ্যুৎ বিলের প্রতিকার চেয়ে দ্বারে-দ্বারে ঘুরে বেড়াচ্ছেন এক গ্রাহক। পিডিবির দুই কর্মকর্তা মামলা করার হুমকি দেয়ায় ভূক্তভোগি গ্রাহক গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় সীতাকুÐ প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলন করে বাড়বকুÐ বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের নানা রকম দুর্ব্যবহারের কথা বর্ণনা করেন।
বাড়বকুÐ বিদ্যুৎ অফিসের দুর্নীনিতির অভিযোগ সম্পর্কে ভুক্তভোগী গ্রাহক শিবু চন্দ্র ধর তার লিখিত বক্তব্যে বলেন, আমার দোকান ছেড়ে দেয়ার সময় সমস্ত বরেয়া বিল পরিশোধ করার পরের মাস গত ১৬ এপ্রিল ১৮ইং আমার নীকট ১৭ ইউনিটের দাম ৬২,৬৭১/- টাকা একটি ভৌতিক বিদ্যুৎ বিল আসে। মিটার হস্তান্তর না করে আগের দোকান বন্ধ রেখে আমি বিদ্যুৎ বিলে দিতে চাইলে আমার থেকে বিল নেয়া বন্ধ করে দেয়। আমি বাড়বকুÐ পিডিবি অফিসে অভিযোগ করলে অফিসের কর্মকর্তা আলাউদ্দিন ও ইব্রাহিম আমার সাথে খারাপ আচরণ করে এবং আমাকে মামলা দেয়ার হুমকি দেয়। অথচ আমি চট্টগ্রাম আগ্রাবাদ পিডিবি প্রধান কার্যালয়ে গিয়ে ২০০৫ সাল থেকে ২০১৮ মে পর্যন্ত লেজার তালিকা অনুযায়ী আমার বিল পরিশোধ আছে এমন স্টেটমেন্টের পেপার নিয়ে দেখি আমার কোন রুপ বকেয়া বিল নেই।
কিন্তু তারা ভৌতিক বিল ৬২,৬৭১/- টাকার জন্য ২০১৮ইং জানুয়ারী থেকে পিডিবির দেয়া প্রতি মাসের বিল আমার কাছ থেকে নেয়া বন্ধ করে দেয়। প্রতিবাদ করলে তারা আমার বিরুদ্ধে মামলা দেয়ার হুমকি দেয়।
বাড়বকুÐ বিদ্যুৎ প্রকৌশলী আছাদ বলেন, উপরের নির্দেশে আলোচনা করে বিল দিয়ে থাকি। বিষয়টি খতিয়ে দেখা হবে। সম্পাদনা : জহুরুল হক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]