এমপি নির্বাচিত হলেন নুসরাত, মিমি, দেব

আমাদের নতুন সময় : 25/05/2019

আসিফুজ্জামান পৃথিল : বরাবরের মতোই এবারের লোকসভা নির্বাচনে এমপি পদে বেশ কয়েকজন চলচিত্র তারকাকে মনোনয়ন দিয়েছিলো তৃণমূল কংগ্রেস। এরমধ্যে কেবল হেরে গেছেন মুনমুন সেন। প্রথমবারের মতো মনোনয়ন পাওয়াদের মধ্যে বড় ব্যবধানে জয় পেয়েছেন নুসরাত জাহান, মিমি চক্রবর্তীঅ টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন দীপক অধিকারী (দেব)। অন্য আরেক তারকাপ্রার্থী শতাব্দী রায়ও নিজ আসনে জয় পেয়েছেন।

ঘাটাল আসন থেকে লক্ষাধিক ভোটে বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে হারিয়ে ফের এমপি নির্বাচিত হলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব ওরফে দীপক অধিকারী। ভোটে জিতে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের জন্য দশের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন দেব। তিনি বলেন, ‘কাঁধে কাঁধ মিলিয়ে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। শুধু ঘাটাল নয়, গোটা দেশের জন্য একথা প্রযোজ্য। এটা মানুষের রায়। আর জনগণের রায়কে আমি সম্মান করি।’

যাদবপুর আসনে সিপিএম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য ও বিজেপির অনুপম হাজরাকে বিপুল ভোটে হারিয়ে জয়ী হলেন রাজনীতিতে নবাগতা মিমি চক্রবর্তী। প্রথমটায় মনে করা হচ্ছিল, যাদবপুর আসনে মিমির লড়াইটাই সবচেয়ে কঠিন হবে। কারণ, তিনি রাজনীতির আঙিনায় নতুন। কিন্তু বেলা বাড়তেই বদলে গেছে ফল । অন্য দুই প্রতিদ্বন্দী প্রার্থীকে পেছনে ফেলে দিয়ে এগিয়ে গিয়েছেন মিমি। লক্ষাধিক ভোটে প্রতিদ্বন্দী বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে হারিয়ে জয়ী বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরাত জাহান। এদিকে বীরভূম কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে হ্যাটট্রিক করলেন শতাব্দী রায়। বিপুল ভোটে জিতেছেন তিনি।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]