• প্রচ্ছদ » গুরুত্বপূর্ণ সংবাদ » গ্রামের মানুষের পক্ষ থেকে তাড়া থাকায় শহীদ মিনারে নেয়া যায়নি মমতাজউদ্দীন আহমদের লাশ, জানিয়েছেন গোলাম কুদ্দুছ


গ্রামের মানুষের পক্ষ থেকে তাড়া থাকায় শহীদ মিনারে নেয়া যায়নি মমতাজউদ্দীন আহমদের লাশ, জানিয়েছেন গোলাম কুদ্দুছ

আমাদের নতুন সময় : 04/06/2019

আশিক রহমান : গ্রামের মানুষের পক্ষ থেকে তাড়া থাকায় ভাষা সৈনিক ও খ্যাতিমান নাট্যকার অধ্যাপক মমতাজউদ্দীন আহমদের লাশ শহীদ মিনারে নেয়া যায়নি বলে জানিয়েছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস। তিনি বলেন, মমতাজউদ্দীন আহমদের বাড়ি চাঁপাইনবাববঞ্জের ভোলারহাট, ভারতীয় বর্ডার সংলগ্ন। ওখানে যেতে বারো-তেরো ঘণ্টা সময় লাগে। যে কারণে তার পরিবার ভোর (৩ মে, সোমবার) বেলাই নিয়ে যেতে চেয়েছে। শহীদ মিনারে রাখলে দুপুর হয়ে যাবে। দুপুরে রওয়ানা দিলে চাঁপাইনবাবগঞ্জ পৌঁছাতে গভীর রাত হয়ে যাবে। তারাবির আগে পৌঁছাতে না পারলে এলাকার মানুষ জানাজাও পড়তে পারবে না। ফলে এলাকার মানুষ চেয়েছেন, শহীদ মিনারে নেওয়ার দরকার নেই, ঢাকা বিশ^বিদ্যালয়ের মসজিদে সকাল বেলা একটা জানাজা পড়ে সোজা ভোলারহাট চলে যাবেন।

সময় যেহেতু কম, এলাকার মানুষের একটা দাবি আছে রোজায় তার জানাজা পড়বে, রাত আটটা-নয়টা পৌঁছাতে হলে সকালবেলা রওয়ানা দিতে হবে। শহীদ মিনারে নিয়ে যাওয়া হলে দেড়-দুইটা বেজে যাবে রওয়ানা হবে। তারপরও আমরা বিশেষ ব্যবস্থায় সকাল দশটা পর্যন্ত রেখেছিলাম।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]