ভারতের প্রধানমন্ত্রী হতে চান প্রিয়াংকা, নিক মার্কিন প্রেসিডেন্ট

আমাদের নতুন সময় : 04/06/2019

লিহান লিমা : বলিউড ও হলিউডে দাপটের সঙ্গে রাজত্ব করা প্রিয়াংকা চোপড়া ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন। এখন তার চোখ ভারতের প্রধানমন্ত্রীর পদে। শুধু নিজকেই নন, সঙ্গী নিক জোনাসকে প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান তিনি। আর নিক যেহেতু আমেরিকান, তাই বলার অপেক্ষা রাখে না হোয়াইট হাউসের ওভাল অফিসে নজর রয়েছে প্রিয়াংকার। এনডিটিভি। সানডে টাইমসকে দেয়া সম্প্রতি এক সাক্ষাতকারে প্রিয়াংকা নিজের ও নিকের রাজনৈতিক প্রত্যাশা নিয়ে খোলাখুলি কথা বলেন। প্রিয়াংকা বলেন, ‘আমি ভারতের প্রধানমন্ত্রী হওয়ার দৌঁড়ে সামিল হতে চাই। আমি আরও চাই নিক প্রেসিডেন্ট হোক। আমি রাজনীতির সঙ্গে সম্পর্কিত বিষয় পছন্দ করি না। তবে আমি জানি, আমরা দু’জনেই পরিবর্তন চাই। আমরা কখনোই না বলি না।

নিক কেন প্রেসিডেন্ট হওয়ার উপযোগী এই প্রশ্নে প্রিয়াংকা বলেন, ‘ও নারীবাদী শব্দটা ব্যবহার করতে দ্বিধাবোধ করে না। সেটা আমার ভালো লাগে।’ মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসকে কোন রাজনৈতিক কার্যকলাপে দেখা না গেলেও প্রিয়াংকাকে কয়েক বছর আগে বার্লিনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা গেছে। গত বছর নিক-প্রিয়াংকার বিবাহত্তর সংবর্ধনায় আমন্ত্রিত ছিলেন মোদি।

এই পর্যন্ত নিজের ক্যারিয়াতে সর্বোচ্চ সাফল্যের সন্ধান পেয়েছেন প্রিয়াংকা। সুপারহিট বলিউড ক্যারিয়ারের পর কোয়ান্টিকো, বে-ওয়াচ ও ইজেন্ট ইট রোমান্টিকে অভিনয় করে মার্কিন গণমাধ্যমগুলোর নজর কেড়েছেন। অভিনেত্রী ছাড়াও তিনি একজন প্রযোজক, শিল্পী ও প্রযুক্তি ব্যবসায়ী। অস্কার, মেট গালা ও কানের মতো আন্তর্জাতিক শোবিজ ইভেন্টগুলোতে সরব উপস্থিতি রয়েছে প্রিয়াংকার। নিজের ভাললাগে এরমধ্যে এমন কিছু নেই যা  প্রিয়াংকা করেন নি, তাই এবার প্রধানমন্ত্রী কেন নয়? সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]