• প্রচ্ছদ » প্রথম পাতা » এই বিশ্বকাপেও ইংল্যান্ডকে হারাতে পারে বাংলাদেশ বললেন ইংলিশ বোলার প্ল্যাঙ্কেট


এই বিশ্বকাপেও ইংল্যান্ডকে হারাতে পারে বাংলাদেশ বললেন ইংলিশ বোলার প্ল্যাঙ্কেট

আমাদের নতুন সময় : 08/06/2019

শিউলী আক্তার : ২০১১ ও ২০১৫ বিশ্বকাপে বাংলাদেশের কাছে হেরে আসর থেকেই বিদায় নিয়েছিলো ইংল্যান্ড। চলতি আসরের পর্দা উঠেছে তাদের দেশেই। তবে এই বিশ্বকাপে স্বাগতিক ইংল্যান্ড দলকেই ফেবারিট মানছেন ক্রিকেট বিশ্লেষকরা। কিন্তু ফেবারিট দল হলেও এবারের বিশ্বকাপেও যদি বাংলাদেশের কাছে ইংল্যান্ড হারে তা আর অঘটন হবে না বলে মনে করছেন ইংলিশ ফাস্ট বোলার লিয়াম প্ল্যাঙ্কেট।

এবারের বিশ্বকাপে অনেক বেশি পরিণত দল বাংলাদেশ। মাশরাফি-সাকিবদের দল নিজেদের দিনে যে কাউকেই হারাতে পারে বলে মনে করছেন প্ল্যাঙ্কেট। তার মতে, ‘ইংল্যান্ডকে বাংলাদেশ যখন হারিয়েছে, তখনকার কথা মনে করছি। এটা অবশ্যই হতাশাজনক ঘটনা ছিল। তবে এবারের প্রতিযোগিতায় অঘটন বলে কিছু নেই।’

তিনি আরো বলেন, ‘পাকিস্তান দলটি যথেষ্ট ভালো দল। এমনকি বাংলাদেশ বা ভারত, তারাও আমাদের হারানোর সামর্থ্য রাখে। তাদের শক্তিমত্তা সম্পর্কে আমরা জানি। তারা এভাবেই খেলতে পছন্দ করে।’

উল্লেখ্য, ২০১১ সালের বিশ্বকাপে নিজেদের মাটিতে ইংল্যান্ডকে দুই উইকেটে হারিয়ে চমকে দিয়েছিল টাইগাররা। ইমরুল কায়েসের ৬০ এবং মাহমুদউল্লাহ রিয়াদ অপরাজিত ২১ ও শফিউল ইসলামের অপরাজিত ২৪ ফিনিশিংয়ে সেই ম্যাচে দুর্দান্ত এক জয় তুলে নেয় টাইগাররা।

এরপর ২০১৫ সালের বিশ্বকাপে মাহমুদউল্লাহ রিয়াদের সেঞ্চুরি (১০৩) এবং মুশফিকুর রহিমের হাফসেঞ্চুরির (৮৯) সৌজন্যে ১৫ রানের জয় পায় বাংলাদেশ।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]