দেশ-বিদেশে কীভাবে অপকর্মআড়াল করবেন, প্রধানমন্ত্রীকে রিজভী

আমাদের নতুন সময় : 08/06/2019

শিমুল মাহমুদ : ফিনল্যান্ডের হেলসিংকিতে আওয়ামী লীগের স্থানীয় কমিটির সংবর্ধনায় প্রধানমন্ত্রীর দেয়া এক বক্তব্যের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, যে দেশে মধ্য রাতে নির্বাচন হয়, ১৫৩টি আসনে ক্ষমতাসীনরা বিনা প্রতিদ্ব¦ন্দি¦তায় বিজয়ী হয়, এধরনের অপকর্মকে কীভাবে আপনি দেশ-বিদেশের মানুষের চোখ থেকে আড়াল করবেন। দেশ-বিদেশের সবাই জানে ক্ষমতায় মোহাবিষ্ট প্রধানমন্ত্রী কীভাবে বাংলাদেশের সুষ্ঠু নির্বাচনকে নিরুদ্দেশ করে গণতন্ত্রকে ধ্বংস করেছেন।

শুক্রবার নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতৃত্বাধীন জোট বিদেশে দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, স্থানীয় আওয়ামী নেতাকর্মীদের উপযুক্ত জবাব দেয়ার জন্য বলেন প্রধানমন্ত্রী।

রিজভী বলেন, দেশকে চিরস্থায়ী বিভেদ বিভাজনের সর্বনাশা নৈরাজ্যের দিকে ঠেলে দিয়েছেন। এর একটি ভয়ংকর উদাহরণ প্রধানমন্ত্রী আপনি রাজনৈতিক প্রতিপক্ষ হওয়ার কারণে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করেছেন।

বিএসএমএমইউ হাসপাতলে বোমা উদ্ধারের ঘটনায়  আবোরো খালেদা জিয়ার সার্বিক নিরাপত্তা ও সুচিকিৎসা নিশ্চিত করার জোর দাবি জানান তিনি।

আওয়ামী লীগ জনগণের সামনে বরাবরই মিথ্যা অঙ্গীকার করেছে মন্তব্য করে বিএনপির এ মুখপাত্র বলেন, ঈদের ঘরমুখি মানুষের ভোগান্তির শেষ ছিলো না। এর ওপর দুর্ঘটনাও হয়েছে অনেক। সড়ক মন্ত্রীর স্বস্তিদায়ক ঈদ যাত্রার ঘোষণা যে সম্পূর্ণ বাকোয়াস ছিলো সেটিরই প্রমাণ মিলেছে। ঈদের দিন দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় ২১ জনের প্রাণহানি ঘটেছে। ঈদের পরের দিনেও জামালপুর, মাদারীপুরে দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। সম্পাদনা : রেজাউল আহসান

 

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]