আলোচনা চলছে, আজ হোক কাল হোক শাস্তি কার্যকর হবে, তারেক সম্পর্কে প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 10/06/2019

শিমুল মাহমুদ : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি দেখি আমাদের অনেকের একেবারে দরদ উতলে উঠে কিন্তু আপনারা ভুলে যান কিভাবে? একুশে আগষ্ট গ্রেনেড হামলার কথা। কিভাবে আমরা বেঁচে গেছি! বাঁচারই তো কথা না, আইভি রহমান মারা গেলো, এতো গুলো মানুষের জীবন তারা নিলো ক্ষমতায় থাকতে। ত্রিদেশীয় সফর নিয়ে রোববার বিকেলে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, এতো বেশি টাকা পয়সা বানিয়ে ফেলেছে তারা (তারেক রহমানের পরিবার) সেখানে, খুব বিলাসবহুল জীবনযাপন করছে। আর যখনি যাই তখনি তো একটা না একটা সমস্যা সৃষ্টি করার চেষ্টা করে। যাই হোক আমরা আলাপ আলোচনা চালাচ্ছি ব্রিটিশ গর্ভমেন্টের সাথে। আজ হোক কাল হোক এক সময় শাস্তি কার্যকর হবে।
তিনি বলেন, একবার না বারবার এভাবে বিএনপি ক্ষমতায় থাকতে, ক্ষমতার বাইরে থাকতে তারা হামলা করে। আমাদের শত শত, হাজার হাজার নেতাকর্মীদের যে তারা হত্যা করেছে, সে হত্যা কারী। তারপর আবার এতিমের অর্থ আত্মসাতকারী, দশ ট্রাক অস্ত্র চোরাকারবারি এদের জন্য অনেকেরই মায়া কান্না দেখলে তাহলে আর এদেশের অপরাধীদের বিচার হবে কিভাবে? সেটাই আমার প্রশ্ন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]