• প্রচ্ছদ » বিনোদন » একশ একুশ কোটি টাকা ডাকাতি গল্পের ওয়েব সিরিজে নিশাত প্রিয়ম


একশ একুশ কোটি টাকা ডাকাতি গল্পের ওয়েব সিরিজে নিশাত প্রিয়ম

আমাদের নতুন সময় : 10/06/2019

আমিরুল ইসলাম : নিশাত প্রিয়ম ঢালিউডের এই প্রজন্মের অন্যতম মডেল ও অভিনেত্রী। নাটক, টেলিফিল্মসহ বেশকিছু মিউজিক ভিডিওতেই দেখা গেছে তাকে। এছাড়াও বেশ কিছু টিভি শোয়ের উপস্থাপকও তিনি।
ভারতের এই সময় পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি হৈচৈ ওয়েব প্লাটফর্ম থেকে মুক্তি পেয়েছে মানিহানি। প্রায় একশো একুশ কোটি টাকা ডাকাতির গল্প নিয়েই তৈরি এই সিরিজের প্লট। মোট দশটি পর্বের এই ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হয়েছে ৫ জুন। ৫ জুন ছিলো ঈদ। সেদিনই বাংলাদেশে প্রথম দেখা যায় এই সিরিজটি। অমিতাভ রেজার তত্ত¡াবধানে এ ওয়েব সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও তানিম নূর। এতে নিশাত প্রিয়মের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সূত্র : পরিবর্তন ডট কম
এই প্রথম কোনও ওয়েব সিরিজে অভিনয় করলেন তিনি। প্রিয়ম বলেন, চমৎকার গল্প। সবাই মিলে খুব মজা করে কাজটি করেছি। এছাড়াও এরকম ভালো কাজের অপেক্ষাতেই আমি ছিলাম। এই ওয়েব সিরিজ ছাড়াও, আরও একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। সেখানে নিশাত প্রিয়মের বিপরীতে অভিনয় করেছেন মিশু সাব্বির। আর এটি পরিচালক করেছেন, ইশতিয়াক আহমেদ। ঈদের দিন স্ট্রিমিং হয় এই সিরিজেরও।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]