পা কেটে ফেলা খলনায়ক বাবর প্রধানমন্ত্রীর সহায়তা চায়

আমাদের নতুন সময় : 10/06/2019

আবু সুফিয়ান রতন : আড়াই মাস ধরে এ অভিনেতা গ্যাংরিনে (পচন রোগ) ভুগছেন। রোববার পায়ের হাঁটুর নিচের অংশ কেটে ফেলতে হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী লতিফা বাবর। ডা. খালেকুজ্জামানের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

এর আগে গত ৩০ এপ্রিল তার পায়ের তিনটি আঙুল কেটে ফেলা হয়। অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে বাসায় ফেরার কিছুদিনের মধ্যে রোগের প্রকোপ আরও বাড়তে থাকে। ঈদের আগে দ্বিতীয় দফায় হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা তার পা কেটে ফেলার পরামর্শ দেন বলে জানান তার স্ত্রী।

চিকিৎসকের বরাতে তিনি বলেন, আপাতত তার ডায়াবেটিস ও রক্তচাপ নিয়ন্ত্রণে থাকাটা জরুরি। অন্যথায় বিপদ ঘটতে পারে।

চিকিৎসার খরচ চালাতে গিয়ে অর্থাভাবে হিমশিম খেতে হচ্ছে জানিয়ে তিনি প্রধানমন্ত্রীর কাছে আর্থিক সহায়তার আবেদন করেছেন। তিনি জানান, রোববার প্রধানমন্ত্রীর কাছে আবেদনের প্রক্রিয়া শুরু করেছে শিল্পী সমিতি। দীর্ঘদিন ধরে এই রোগের চিকিৎসা চালিয়ে নিতে হবে।কিন্তু অর্থাভাবে সেটা সম্ভব হয়ে উঠছে না। প্রধানমন্ত্রীর কাছ থেকে সহায়তা পেলে হয়তো আমার স্বামীকে বাঁচাতে পারব।

আমজাদ হোসেনের ‘বাংলার মুখ’ চলচ্চিত্রে নায়ক হিসেবে বড়পর্দায় আবির্ভূত হলেও জহিরুল হকের ‘রংবাজ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে খলনায়ক হিসেবে অভিষেক হয় তার। তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন ৬৮ বছর বয়সী এ অভিনয়শিল্পী। অভিনয়ের পাশাপাশি ‘দয়াবান’, ‘দাগী’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র পরিচালনা করেন তিনি।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]