পিরোজপুরে নিজেকে অপহরণের নাটক সাজিয়ে বাবা-মার কাছে মুক্তিপণ দাবি

আমাদের নতুন সময় : 10/06/2019

পিরোজপুর প্রতিনিধি: জেলার ইন্দুরকানী উপজেলার হেলাল (১৭) নামে এক কিশোর নিজের অপহরণের নাটক সাজিয়ে বাবা-মায়ের কাছে মুক্তিপণ দাবি করে। ঘটনার দুইদিন পর শনিবার রাতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে চট্টগ্রাম ইপিজেড এলাকার একটি বিকাশ এজেন্টের দোকান থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশ।
উদ্ধার কিশোর পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টগড়া গ্রামের শহীদুল ইসলামের ছেলে। এ বিষয়ে তার মা হাওয়া বেগম বাদী হয়ে শনিবার ইন্দুরকানী থানায় জিডি করেন।
জানা যায়, গত বৃহস্পতিবার ঈদের পরদিন ইন্দুরকানী ব্রিজে ওই কিশোরের ছোট বোন ঘুরতে গেলে হেলাল তাকে মারধর করে। পরে তার মা-বাবা তাকে বকা দিলে শুক্রবার সকালে হেলাল বাড়ি থেকে চট্টগ্রাম চলে যায় এবং অপহরণের নাটক সাজিয়ে একটি মোবাইল ফোন নম্বর থেকে দেড়লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সময় সে চট্টগ্রাম ইপিজেড এলাকার একটি বিকাশ নম্বর দিয়ে টাকা পাঠাতে বলে।
ইন্দুরকানী থানা পুলিশ বিকাশ এজেন্টের নম্বর নিশ্চিত হয়ে চট্টগ্রাম ইপিজেড থানাকে জানায়। ওই বিকাশ এজেন্টের দোকানে হেলাল টাকা নিতে গেলে পুলিশ শনিবার রাতে তাকে উদ্ধার করে চট্টগ্রাম ইপিজেড থানায় নিয়ে যায়। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]