• প্রচ্ছদ » আমাদের খেলা » আজ লাওসের সঙ্গে ড্র করলেই বিশ্বকাপের প্রাকবাছাইয়ের দ্বিতীয় পর্বে উঠবে বাংলাদেশ


আজ লাওসের সঙ্গে ড্র করলেই বিশ্বকাপের প্রাকবাছাইয়ের দ্বিতীয় পর্বে উঠবে বাংলাদেশ

আমাদের নতুন সময় : 11/06/2019

এল আর বাদল : কাতার বিশ্বকাপের এশিয়ার বাছাইপর্বের দ্বিতীয় পর্বে উঠতে বাংলাদেশের সামনে সুবর্ণ সুযোগ। আজ লাওসের সঙ্গে ড্র করলেই কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছাবে বাংলাদেশ ফুটবল দল। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় ফিরতি পর্বে মুখোমুখি হবে দুই দল। প্রথম পর্বে লাওসের মাঠে রবিউল হাসানের একমাত্র গোলে জিতেছিলো বাংলাদেশ। তবে নিজেদের মাঠেও জয় চান টাইগার কোচ জেমি ডে।
বাংলাদেশকে পেছনে ফেলে দ্বিতীয় পর্বে উঠতে হলে কমপক্ষে ২-১ গোলে জিততে হবে লাওসকে। প্রতিপক্ষ আক্রমণাত্মক খেলবে ধরে নিয়ে গতকাল সংবাদ সম্মেলনে নিজের লক্ষ্য জানান বাংলাদেশ কোচ। তিনি বলেন, আমরা জানি, ওরা আমাদের আক্রমণ করবে। কেননা, ওদের গোল দরকার। কিন্তু আমি মনে করি, আমাদের নিজের খেলা নিয়ে ভাবতে হবে। প্রথম লেগ (ফেজ) জিতে আত্মতুষ্টিতে ভুগলে চলবে না। ছেলেরা কঠোর পরিশ্রম করেছে। আমরা জয়ের জন্য নামবো। ড্রয়ের জন্য খেলবো না।
দুই দলের সর্বশেষ তিন দেখায় বাংলাদেশের জয় দুটি, ড্র একটি। তবে পরিসংখ্যান নিয়ে ভাবছেন না লাওস কোচ ভি সুন্দ্রামুর্তি। প্রথম পর্বের ভুল শুধরে দল জয়ের জন্য সর্বোচ্চ চেষ্টাই করবে বলে জানালেন তিনি।
তিনি বলেন, প্রথম পর্বের ম্যাচে আমাদের প্রথমার্ধেই গোল পাওয়া উচিত ছিলো। কিন্তু ফুটবল খুব মজার খেলা। কখনও কখনও আপনি প্রাপ্যটা পাবেন না। বাংলাদেশের কোনো নির্দিষ্ট খেলোয়াড়কে নিয়ে আলাদা কোনো পরিকল্পনা নেই বলে জানান সুন্দ্রামুর্তি। সম্পাদনা : রেজাউল আহসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]