গোপালগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

আমাদের নতুন সময় : 11/06/2019

সমীর রায় : গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয় এক কলেজ ছাত্রী।

জানা যায়, ওই উপজেলার কলাবাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘটকের ছেলে তরুণ ঘটকের সঙ্গে মাদারীপুর জেলার কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর সঙ্গে গত চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।  গত বৃহস্পতিবার তরুণ ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ফোন দিয়ে তার বাড়িতে আসতে বলেন। ওই দিনই ফোন পেয়ে ওই ছাত্রী তরুণের বাড়িতে আসেন। এরপর ওই ছাত্রী তরুণের বাড়িতে হাজির হলে মারধর করে তরুণ বাড়ি থেকে পালিয়ে যান। তখন থেকেই ওই ছাত্রী বিয়ের দাবিতে তরুণের বাড়িতে অবস্থান নিয়েছেন।

ওই ছাত্রী বলেন, তরুণের সঙ্গে চারবছর আগে মোবাইলের মাধ্যমে আমার সঙ্গে পরিচয় হয়। এরপর কালকিনিতে বসে আমাদের দু’জনের দেখা হয়। তারপর প্রেম। এরপর তরুণ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় নিয়ে তার সায়েদাবাদের বাসায় শারীরিক সম্পর্ক করে। গত বৃহস্পতিবার তরুণ আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তা হলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করবো।

তরুণের মা ইতি ঘটক বলেন, এই মেয়ে ও তরুণের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে সে বিষয়ে আমরা কিছুই জানিনা। তরুণ ঢাকায় লেখাপড়া করে। বর্তমানে তরুণ ঢাকায় রয়েছে। বিষয়টি সমাধানের জন্য দু’পক্ষের অভিভাবকদের মধ্যে আলোচনা চলছে।

 

এরআগে, গত ১ মার্চ একই ইউনিয়নের বুরুয়া গ্রামে প্রেমিক রথীন বাড়ৈর বাড়িতে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নেয় গোপালগঞ্জ মডেল পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রী। পরে দুই পরিবারের মধ্যে আলাপ-আলোচনার মাধ্যমে তাদের বিয়ে হয়। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]