বিশ্বকাপে বাংলাদেশ ভালো পারফরমেন্স করবে : আন্ডারসন

আমাদের নতুন সময় : 11/06/2019

স্পোর্টস ডেস্ক : চলমান বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় দিয়েই শুরু করেছিলো। কিন্তু তারপরের দুইটি ম্যাচেই হেরেছ। তবে এই আসরে বাংলাদেশ ভালো পারফরমেন্স বলে মনে করেন ইংল্যান্ডের টেস্ট দলের পেসার জেমস আন্ডারসন।
শনিবার ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ চলাকালে প্রেস বক্সের বাইরে গণমাধ্যমকে দেয়া কিছুক্ষণ সময়ের একান্ত সাক্ষাৎকারে অ্যান্ডারসন বলেন, এবারের বিশ্বকাপে বাংলাদেশ ভালো করবে। প্রথম দু’ম্যাচে দারুণ পারফরম্যান্স করেছে তারা। দলের খেলোয়াড়রা নিজেদের কাজ সর্ম্পকে বেশ সচেতন।
২১ রানের জয়ের শক্তিশালী প্রোটিয়াদের হারিয়ে দেয় টাইগাররা। ৩৩০ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়ে দক্ষিণ আফ্রিকাকে বিধ্বস্ত করে মাশরাফির দল। জয়ের স্বাদ নিয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে নিউজিল্যান্ডের কাছে লড়াই করে ২ উইকেটে হেরে যায়।
১টি করে জয় ও হারের স্বাদ নিয়ে স্বাগতিক ও টুর্নামেন্টের সবচেয়ে বড় ফেভারিট ইংল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ; কিন্তু কার্ডিফের মাঠে নিজেদের মেলে ধরতে পারেনি টাইগাররা। বাংলাদেশের বোলারদের ব্যর্থতায় প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ৩৮৬ রানের বিশাল সংগ্রহ পায় ইংল্যান্ড। জবাবে সাকিব আল হাসানের সেঞ্চুরি সত্তে¡ও ২৮০ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ।
নিজ দেশের কাছে যাচ্ছেতাইভাবে ম্যাচ হারলেও বাংলাদেশের প্রশংসা করেছেন ইংল্যান্ডের অ্যান্ডারসন। তিনি বলেন, ‘বড় দলের বিপক্ষে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে দারুণ লড়াই করেছে। এবার অন্যান্য দলের জন্য বড় হুমকি এই দলটি। অনেক দূর যাবে তারা। এই কন্ডিশনে ভালো করা কিছুটা কঠিন। তারপরও তারা ভালো করেছে প্রথম দু’ম্যাচে। বাকি ম্যাচগুলোতেও ভালো করবে বাংলাদেশ। যে কোন দলকে হারাতে পারে তারা।’




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]