• প্রচ্ছদ » শেষ পাতা » এমপি হিসেবে রাহুল গান্ধীর সরকারি বাসভবনখালি ঘোষণা, দেয়া হবে অন্য এমপিকে


এমপি হিসেবে রাহুল গান্ধীর সরকারি বাসভবনখালি ঘোষণা, দেয়া হবে অন্য এমপিকে

আমাদের নতুন সময় : 12/06/2019

আসিফুজ্জামান পৃথিল : ভারতের লোকসভা সচিবালয় এমপিদের খালি হয়ে যাওয়া বাংলোর একটি তালিকা প্রকাশ করেছে। এরমধ্যে রয়েছে ১২, তুঘলক লেনের নামও। ২০০৪ সালে আমেথিতে জয়লাভ করে এমপি হওয়ার পর থেকে এটি ছিলো কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সরকারি আনুষ্ঠানিক বাসভবন। এবারের লোকসভা নির্বাচনে পারিবারিক আসন আমেথিতে পরাজয়ের পর এ বাংলোটিও ছাড়তে হবে রাহুলকে। এটি বরাদ্দ পাচ্ছেন অন্য কোন এমপি। ইয়ন নিউজ।

খালি ভবন সংক্রান্ত সার্কুলারের একটি কপি বার্তা সংস্থা এএনআই এর হস্তগত হয়েছে। এখানে খালি হওয়া সমস্থ বাংলোর তালিকা দেওয়া হয়েছে। এই সার্কুলার অনুযায়ী রাহুলের সাবেক আবাসনটি ছিলো টাইপ-৮ বাংলো। যা সর্বোচ্চ ক্যাটাগরি। ঐতিহ্যবাহী আমেথির আসন হারালেও কেরালার ওয়ানন্দ আসনে জয় পান রাহুল। সে হিসেবে তার নতুন একটি বাংলো বা ফ্ল্যাট পাওয়ার কথা। তবে নিশ্চিতভাবেই তা হবে নি¤œতর ক্যাটাগরির।

এমপিদের এসব বালো ও ফ্ল্যাট বরাদ্দ দেয় লোকসভা সচিবালয়। মোট ৫১৭টি এ ধরণের বাংলো বা ফ্ল্যাট আছে সচিবালয় এর মালিকানায়। তবে বিভিন্ন সূত্র বলছে, এই সার্কুলারের বিষয়ে রাহুল গান্ধী এখনও জানেন না। তাকে আনুষ্ঠানিকভাবে কোন চিঠি দেওয়া হয়নি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]