ওসি মোয়াজ্জেমকে গ্রেফতার করতে ফেনী পুলিশের পাঁচ সদস্য ঢাকায়

আমাদের নতুন সময় : 12/06/2019

সুজন কৈরী : ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে তাকে গ্রেফতারের জন্য বেশ কিছু এলাকায় অভিযান চালানো হয়েছে। এরইমধ্যে ফেনী পুলিশের একটি দল মোয়াজ্জেমকে গ্রেফতারে বর্তমানে ঢাকায় অবস্থান করছে। দলটি ঢাকায় তার সম্ভাব্য অবস্থানগুলোয় খোঁজখবর নিচ্ছে। এছাড়া ওসির গ্রামের বাড়ি ও কুমিল্লার বাসাতেও অভিযান চালিয়েছে পুলিশ। যেকোনো সময় তাকে গ্রেফতার করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।
সোনাগাজী থানার ওসি মাঈন উদ্দিন বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রোববার রাত থেকেই মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার অভিযান শুরু হয়েছে। ইতিমধ্যে একটি টিম কুমিল্লার কোতোয়ালী থানা এলাকার মোয়াজ্জেমের বাসায় অভিযান চালানোসহ যশোরে তার গ্রামের বাড়িতে গিয়েও খোঁজ-খবর নিয়েছে। যেকোনো সময় ওসি মোয়াজ্জেমকে গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
ফেনীর সোনাগাজী সার্কেলের এএসপি শফিকুল আহমেদ ভূঁইয়া জানান, ওসি মোয়াজ্জেমকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে। তার মোবাইল ফোন ট্র্যাকিং করে তার অবস্থান ঢাকায় পাওয়া গেছে। তাকে গ্রেফতারের জন্য মামলার তদন্ত কর্মকর্তাসহ ৫ সদস্যের একটি টিম ঢাকায় অবস্থান করছে। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]