১/১১’র কুশীলবরা এখনও অগণতান্ত্রিক সরকারের স্বপ্ন দেখে, বললেন তথ্যমন্ত্রী

আমাদের নতুন সময় : 12/06/2019

সমীরণ রায় : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ২০০৮ সালের নির্বাচনের পর আমরা ১১ তম বর্ষ অতিক্রম করছি। কিন্তু এখনো ১/১১ এর কুশীলবরা সক্রিয়। তারা এখনও দেশে অগণতান্ত্রিক সরকার কায়েম করার স্বপ্ন দেখে। মাঝেমধ্যে বিচ্ছিন্ন কথা বলে গণতান্ত্রিক সরকারের প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করে।
গতকাল মঙ্গলবার ধানম-ির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভার শুরুতে তিনি বলেন, ১/১১ এর কুশীলবদের সঙ্গে আজকে বিএনপিও হাত মিলিয়েছে। ফলে ২০১৪ সালে নির্বাচন তারা বর্জন করে গণতন্ত্রের অভিযাত্রাকে প্রতিহত করার চেষ্টা করেছিলো। একাদশ নির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করার উদ্দেশ্য ছিলো তাদের। কিন্তু শেখ হাসিনার প্রচেষ্টায় তাই গণতন্ত্র মুক্তি পেয়েছে। গণতন্ত্রিক অভিযাত্রা অব্যাহত রয়েছে। যেহেতু ১/১১’র কুশীলবরা সক্রিয়, তাই আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। যাতে কেউ পিছন থেকে ছুরি মারতে না পারে।
তিনি বলেন, ২০০৮ সালের ১১ জুন শুধু শেখ হাসিনা মুক্তি লাভ করেননি, এদিন গনতন্ত্র মুক্তি লাভ করেছিলো। আমাদের আন্দোলনের কারণে খালেদা জিয়াও মুক্তি পেয়েছিলেন।
তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মধ্যে যে অস্থিরতা সেটির বহিঃপ্রকাশ, তাদের কর্মীরা অফিসে তালা দিয়েছে। যারা নিজের অফিসে তালা মারে, তারা কিভাবে সরকারের বিরুদ্ধে আন্দোলন করবে এটি আমার জানা নেই।
এসময়ে আরও উপস্থিত ছিলেন উপ-প্রচারও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বার, প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফ সিদ্দিকী বিটু। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]