• প্রচ্ছদ » » খালেদা জিয়াকে নিয়ে রনির আবেগঘন স্ট্যাটাস!


খালেদা জিয়াকে নিয়ে রনির আবেগঘন স্ট্যাটাস!

আমাদের নতুন সময় : 13/06/2019

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। তিনি আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগ দিয়েছিলেন। শুধু তাই নয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকেও নির্বাচন করেছেন। পটুয়াখালী-৩ আসনে বিএনপির হয়ে লড়েছিলেন। ১১ জুন রাত ১০টায় নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বেগম খালেদা জিয়াকে নিয়ে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন গোলাম মাওলা রনি। পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো : ‘বেগম জিয়ার কথা মনে হলেই একধরনের বিষণœতা আমায় পেয়ে বসে। তার সঙ্গে কোনোদিন আমার দেখা হয়নি, এমনকি কথাও হয়নি। বয়সে তিনি আমার মায়ের চেয়ে অন্তত চার বছরের বড়। আমার মা আজ যদি কারাগারে থাকতেন তবে আমি কি করতাম অথবা মাকে কারাগারে রেখে আমি কীভাবে আহার, নিদ্রা এবং বিশ্রাম করতাম?
আমার মায়ের সঙ্গে আমার রক্তের সম্পর্ক। অন্যদিকে বেগম জিয়ার সঙ্গে সম্পর্কটা আদর্শিক এবং রাজনৈতিক। তিনি যদি বাইরে থাকতেন তবে আমার বিএনপিতে যোগদানে তিনি সবচেয়ে খুশি হতেন। কারণ বহুদিন ধরে তিনি চাইছিলেন আমি যেন তার দলে যোগদান করি। এবারকার ঈদে যদি দেশনেত্রী মুক্ত থাকতেন তবে আমি নিশ্চয়ই তার সঙ্গে দেখা করতে যেতাম। আমাকে দেখে তিনি কি বলতেন এই কথা ভাবতে গিয়ে আমার মনে বন্দি খালেদা জিয়া এবং কারাগারের নির্জনতার নির্মম এবং নিষ্ঠুর বাস্তবতার কথা মনে এলো এবং একরাশ বেদনার বিষ বৃষ্টি দ্বারা আক্রান্ত হলাম।
প্রিয় নেত্রীর ভাগ্যে কি আছে জানি না। তাকে নিয়েও আল্লাহর কি সিদ্ধান্ত তাও জানি না। তবে একথা জানি যে, কিয়ামত পর্যন্ত তিনি বাংলার লাখো কোটি মানুষের মনে বেঁচে থাকবেন অসীম মমতায়, নিবিড় শ্রদ্ধায় এবং নিত্যকার প্রার্থনায়।’ সূত্র : বিয়ানীবাজার টাইমস




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]