• প্রচ্ছদ » প্রথম পাতা » বিএনপির নীতিনির্ধারণী সব কাজ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন, জানালেন মাহবুবুর রহমান


বিএনপির নীতিনির্ধারণী সব কাজ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন, জানালেন মাহবুবুর রহমান

আমাদের নতুন সময় : 13/06/2019

জুয়েল খান : আমি এখন বিএনপির নীতিনির্ধারণী কোনো কাজে ভূমিকা ওইভাবে পালন করছি না। আমি এখন অসুস্থ এবং বয়স হয়েছে। ফলে বিএনপির নীতিনির্ধারণী কোনো কাজে ভূমিকা রাখি না বলে জানালেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনাপ্রধান লে. জে. (অব.) মাহবুবুর রহমান।

ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়েছে এতে জনগণের কাছে বিএনপির ভাবমূর্তি ক্ষুণœ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ছাত্রদল বিএনপির একটি অংশ, তাই পার্টি অফিসে তালা দেয়াতে বাইরে বিএনপির ভাবমূর্তি কিছুটা ক্ষুণœ হয়েছে। এক্ষেত্রে বিএনপির নীতিনির্ধারকেরা যদি ছাত্রদলের সঙ্গে বসে আলাপআলোচনা করে সমাধান করতো তাহলে এই ধরনের ঘটনা ঘটতো না। তাদের এই বিষয়টাকে আরো গুরুত্বের সঙ্গে দেখা উচিত ছিলো।

তিনি বলেন, ছাত্রদলকে নিয়ে বসতে হবে এবং আলাপআলেচনা করেই এই সমস্যার সামাধান দিতে হবে। এমন কোনো সমস্যা নেই যা আলাপআলোচনায় সমাধান হয় না। প্রথম বিশ^যুদ্ধ এবং দ্বিতীয় বিশ^যুদ্ধ লাগতো না যদি তারা একসঙ্গে বসে আলাপআলোচনা করতো। তবে বিএনপির নীতিনির্ধারকদেরও কিছু ভুলভ্রান্তি হচ্ছে। বিএনপির নীতিনির্ধারকদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মতপার্থক্য রয়েছে বলে মনে করেন এই সাবেক সেনাপ্রধান।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]