পাকিস্তানি সমর্থককে টিকিট দিলেন ধোনি

আমাদের নতুন সময় : 16/06/2019

শিউলী আক্তার : আজ বিকালে বিশ্বকাপের সবচেয়ে উত্তেজনামূলক ভারত-পাকিস্তানের ম্যাচ। এই ম্যাচ দেখার জন্য যুক্তরাষ্ট্রে বসবাসকারী এক পাকিস্তানি সমর্থক শিকাগো থেকে উড়ে এসেছেন ম্যানচেস্টারে। সেই পাকিস্তানি সমর্থককে ম্যাচের টিকিট দিয়েছেন ভারতীয় তারকা মহেন্দ্র সিং ধোনি।

পাকিস্তানের করাচিতে জন্মগ্রহণ করা মোহাম্মদ বশির বর্তমানে শিকাগোর বাসিন্দা। দূরদেশে থাকলেও নিজ জন্মভূমি পাকিস্তানকে সমর্থন দিতে উড়ে আসেন মাঠে। এই পাকিস্তানি সমর্থকের সাথে আবার সাবেক ভারতীয় অধিনায়ক ধোনির ভালো সম্পর্ক রয়েছে।

২০১১ সালের আইসিসি ক্রিকেট বিশ্বকাপে সেমিফাইনালে লড়েছিল ভারত ও পাকিস্তান। ম্যাচটিতে জয় পেয়েছিল স্বাগতিক ভারত। সেই ম্যাচে দিনেই ধোনির সাথে সম্পর্ক গড়ে ওঠে বশিরের। তারপর থেকে তাদের সম্পর্ক ক্রমেই আরও গভীর হয়েছে।

এই ম্যাচ দেখার জন্য সেই সমর্থক আগে থেকে ম্যাচের টিকিট কেটে রাখেননি। কারণ তার বিশ্বাস ছিল, ধোনি ঠিকই তার টিকিটের ব্যবস্থা করে দেবে। এবং সেটিই হয়েছে। বশিরের ইংল্যান্ডে আসার খবর শুনেই তার জন্য টিকিটের ব্যবস্থা করে দিয়েছেন ভারতীয় তারকা।

এই সম্পর্কে ৬৩ বছর বয়সী এই ক্রিকেট সমর্থক বলেন, ‘এখানে এসে দেখলাম, মানুষ ৮০০-৯০০ পাউন্ড দিয়ে এই ম্যাচের টিকিট কিনছে। যা কিনা এখান থেকে শিকাগোতে ফেরার টিকিটের সমমূল্য। কিন্তু দেখেন, আমি বিনামূল্যেই পেয়ে গেছি। টিকিটের জন্য আমাকে কোনো কষ্টই করতে হয়নি। ধোনিকে ধন্যবাদ।’




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]